Nothing Phone 2-র মতো ব্যাক প্যানেল জলের দরে! Tecno Pova 5 Pro-র দাম শুনলে ছুটবেন

Updated on:

Tecno Pova 5 Pro Price India

গত সপ্তাহে, টেকনো (Tecno) ভারতের বাজারে তাদের লেটেস্ট Pova সিরিজের অধীনে Pova 5 এবং Pova 5 Pro মডেল দুটি উন্মোচন করেছে। Pova 5 Pro হল টেকনোর প্রথম ফোন, যার রিয়ার শেলে আর্ক ইন্টারফেস রয়েছে। এটি তিনটি এলইডি আলোর স্ট্রিপ নিয়ে গঠিত, যা একে অপরের সাথে একত্রিত হয়ে ত্রিভুজাকৃতির গঠন করে। নোটিফিকেশন, চার্জিং, গেমিং-এর মতো বেশ কিছু ক্ষেত্রে আর্ক ইন্টারফেসটি নানা রঙের আলোয় জ্বলে ওঠে। এছাড়াও, Tecno Pova 5 সিরিজের উভয় ফোনই এলসিডি ডিসপ্লে, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। এবার ভারতে নবাগত Pova 5 এবং Pova 5 Pro ফোনের দাম আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেছে টেকনো। আসুন তাহলে জেনে নেওয়া যাক Tecno Pova 5 সিরিজ কিনতে খরচ কত হবে।

ভারতে Tecno Pova 5 এবং Pova 5 Pro-এর মূল্য ও লভ্যতা

ভারতে স্ট্যান্ডার্ড টেকনো পোভা ৫-এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম রাখা হয়েছে ১১,৯৯৯ টাকা। অন্যদিকে, পোভা ৫ প্রো দুটি বিকল্পে এসেছে – ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। এগুলির দাম যথাক্রমে ১৪,৯৯৯ টাকা এবং ১৫,৯৯৯ টাকা।

দুটি ফোনই অ্যামাজনে (Amazon) আগামী ২২ আগস্ট থেকে বিক্রির জন্য উপলব্ধ হবে। পোভা ৫ তিনটি শেডে এসেছে – মেচা ব্ল্যাক, অ্যাম্বার গোল্ড এবং হারিকেন ব্লু। এদিকে, পোভা ৫ প্রো ডার্ক ইলিউশন এবং ফ্যান্টাসি সিলভারের মতো কালারে কেনা যাবে।

Tecno Pova 5, Pova 5 Pro-এর স্পেসিফিকেশন এবং ফিচার

টেকনো পোভা ৫-এ ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৮ ইঞ্চির ফুলএইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। এটি একটি ৪জি এলটিই ফোন, যা মিডিয়াটেক হেলিও জি৯৯ চিপসেট দ্বারা চালিত। অন্যদিকে, টেকনো পোভা ৫ প্রো-তে একই ডিসপ্লে রয়েছে, তবে এটি ৫জি-রেডি ফোন যা ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর নিয়ে এসেছে। উভয় ফোনেই ৮ জিবি র‍্যাম, ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি স্টোরেজ রয়েছে। স্টোরেজ সম্প্রসারণের জন্য হ্যান্ডসেটগুলিতে মাইক্রোএসডি কার্ড স্লটও রয়েছে।

ফটোগ্রাফির ক্ষেত্রে, Tecno Pova 5-এর রিয়ার প্যানেলে ডুয়েল-ক্যামেরা সিস্টেম উপস্থিত, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি এআই লেন্স এবং ডুয়েল-এলইডি ফ্ল্যাশ ইউনিট অবস্থান করছে। Pova 5 Pro ট্রিপল-ক্যামেরা সিস্টেমের সাথে এসেছে, যা ডুয়েল-এলইডি ফ্ল্যাশ সহ ৫০ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা এবং একটি এআই লেন্স দ্বারা গঠিত। সেলফির জন্য, Pova 5-এর সামনে একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে, যেখানে প্রো সংস্করণটিতে একটি ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য, দুটি হ্যান্ডসেটেই শক্তিশালী ৬,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। তবে স্ট্যান্ডার্ড ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং এবং Pova 5 Pro ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে।

এছাড়া, Pova 5 এবং Pova 5 Pro-এ হিট ডিসিপেশনের জন্য ভিসি লিকুইড কুলিং সিস্টেম অন্তর্ভুক্ত রয়েছে। আর Pova 5 সিরিজের অন্যান্য সাধারণ বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ফেস আনলক, ডুয়েল সিম, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.২, জিপিএস, একটি ইউএসবি-সি পোর্ট, একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক এবং একটি জেড-অ্যাক্সিস লিনিয়ার মোটর। Pova 5 Pro-তে বিশেষ আর্ক ইন্টারফেস ফিচার থাকলেও, Pova 5-এ তা অনুপলব্ধ।

সঙ্গে থাকুন ➥