HomeMobilesY সিরিজের দু'টি সস্তা ফোন বাজারে আনছে Vivo, লঞ্চের আগেই স্পেসিফিকেশন ফাঁস

Y সিরিজের দু’টি সস্তা ফোন বাজারে আনছে Vivo, লঞ্চের আগেই স্পেসিফিকেশন ফাঁস

ভিভো (Vivo) বর্তমানে তাদের হোম মার্কেটে দুটি নতুন মিড-রেঞ্জ ফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ সেগুলির বাণিজ্যিক নাম এখনও পর্যন্ত সামনে না আসলেও, নতুন মডেল নম্বর যুক্ত হ্যান্ডসেট দুটিকে এখন চীনের টেনা (TENAA) সাইটে দেখা গেছে। এই সার্টিফিকেশন স্মার্টফোন দুটির খুব তাড়াতাড়ি লঞ্চের ইঙ্গিত দেওয়ার পাশাপাশি বেশ কিছু স্পেসিফিকেশনও প্রকাশ করেছে। এই দুই আসন্ন ভিভো হ্যান্ডসেট কী কী অফার করতে পারে, চলুন জেনে নেওয়া যাক৷

Vivo V2318A এবং Vivo V2317A-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

V2318A এবং V2317A মডেল নম্বর সহ দুই নয়া ভিভো ফোন চীনের টেনা সাইটে তালিকাভুক্ত হয়েছে। এই লিস্টিং অনুযায়ী, Vivo V2318A এবং Vivo V2317A স্মার্টফোনে ৭২০ x ১,৬১২ পিক্সেলের রেজোলিউশন সহ ৬.৫৬ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে থাকবে। সম্ভবত, উল্লেখিত ফোনের স্ক্রিনটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে।

Vivo V2318A হবে একটি ৪জি এলটিই কানেক্টিভিটি যুক্ত ডিভাইস, যা একটি অপ্রকাশিত ২.২ গিগাহার্টজ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে এবং এতে ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৪,৮৫০ এমএএইচ (রেটেড ভ্যালু) ব্যাটারি ব্যবহৃত হবে। V2318A সম্ভবত ৬ জিবি, ৮ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

অন্যদিকে, Vivo V2317A একটি ৫জি ফোন হিসেবে বাজারে আসবে এবং এতে ২ গিগাহার্টজ ক্লক স্পিডের একটি অপ্রকাশিত অক্টা-কোর প্রসেসর থাকবে। ডিভাইসটি ৬ জিবি, ৮ জিবি এবং ১২ জিবি র‍্যাম ও ১২৮ জিবি, ২৫৬ জিবি স্টোরেজ অপশনে মিলতে পারে। এই মডেলটিতে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেল (প্রাইমারি) + ২ মেগাপিক্সেলের সেন্সর যুক্ত ডুয়েল রিয়ার ক্যামেরা সিস্টেম উপস্থিত থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo V2317A-এও ৪,৮৫০ এমএএইচ (রেটেড ভ্যালু) ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে, যা সম্ভবত ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এছাড়া, উভয় মডেলই অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে এবং নিরাপত্তার জন্য সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করবে। এগুলির পরিমাপ হবে ১৬৩.৭৪ x ৭৫.৪৩ x ৮.০৯ মিলিমিটার এবং V2318A-এর ওজন ১৮৬ গ্রাম ও V2317A-এর ওজন ১৮৯ গ্রাম হতে পারে। সম্ভবত V2318A এবং V2317A ফোনগুলি Vivo Y-সিরিজের কমদামী স্মার্টফোন হিসাবে চীনা বাজারে আত্মপ্রকাশ করবে। আর যেহেতু এগুলি ইতিমধ্যেই TENAA দ্বারা অনুমোদিত হয়েছে, তাই মনে করা হচ্ছে ডিভাইসগুলি এই মাসের (অক্টোবর) মধ্যেই চীনে লঞ্চ হবে।

RELATED ARTICLES

আরও পড়ুন