প্রকাশ্যে দিনক্ষণ, Vivo T3x 5G লঞ্চ হবে এই তারিখে, দাম-ফিচার্স কেমন হতে পারে দেখুন

Avatar

Published on:

Vivo T3x 5G Iindia launch date

ভিভো শীঘ্রই ভারতে তাদের T-সিরিজের অধীনে Vivo T3x 5G লঞ্চ করবে বলে শোনা যাচ্ছিল। এটি স্ট্যান্ডার্ড Vivo T3 5G স্মার্টফোনের আরেকটি সংস্করণ হবে বলে শোনা যাচ্ছে। আর এখন কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে যে, এই নতুন ফোনটি আগামী 17 এপ্রিল ভারতে আত্মপ্রকাশ করবে। Vivo T3x 5G ফ্লিপকার্ট (Flipkart)-এর মাধ্যমে এদেশে বিক্রি করা হবে বলেও ঘোষণা করা হয়েছে। চলুন দেখে নিই, কেমন হতে চলেছে Vivo T সিরিজের আসন্ন স্মার্টফোনটি।

Vivo T3x বাজারে আসছে আগামী সপ্তাহেই

ভিভোর শেয়ার করা টিজার অনুযায়ী, ভিভো টি3এক্স গ্রীন এবং রেড কালার অপশনে আগামী 17 এপ্রিল লঞ্চ হবে। এছাড়া, কোম্পানি ইতিমধ্যেই জানিয়েছে, হ্যান্ডসেটটির দাম 15,000 টাকার নীচেই থাকবে। ভিভো এই ফোনে ব্যবহৃত চিপসেটের নাম প্রকাশ করেনি, তবে ফ্লিপকার্ট-এর মাইক্রো-সাইট অনুযায়ী, এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর থাকবে।

Vivo T3x-এ এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ এবং ফ্ল্যাট-এজ ডিজাইন থাকবে। গত সপ্তাহেই একটি রিপোর্টে দাবি করা হয়েছে, আসন্ন T-সিরিজের হ্যান্ডসেটটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 6 জেন 1 প্রসেসর এবং বিশাল 6,000 এমএএইচ ব্যাটারি থাকবে৷

Vivo T3x 5G-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

কয়েকদিন আগেই Vivo T3x-এর স্পেসিফিকেশন এবং রঙের বিকল্পগুলি সামনে এসেছে। ফাঁস হওয়া তথ্য অনুসারে, এতে 6.72 ইঞ্চির এলসিডি স্ক্রিন থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং 120 হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। স্মার্টফোনটি 44 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলেও জানা গেছে।

ফটোগ্রাফির জন্য, Vivo T3x-এ 50 মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং একটি 2 মেগাপিক্সেলের সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। এই ফোনটি একটি 8 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অফার করবে বলে জানা গেছে। এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং স্টেরিও স্পিকার সেটআপ থাকতে পারে। ফোনটি তিনটি বিকল্পে লঞ্চ হতে পারে – 4 জিবি র‍্যাম + 128 জিবি স্টোরেজ, 6 জিবি র‍্যাম + 128 জিবি স্টোরেজ এবং 8 জিবি র‍্যাম + 128 জিবি স্টোরেজ। Vivo T3x-এর ওজন প্রায় 199 গ্রাম হবে এবং IP64 রেটিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥