ফেব্রুয়ারির শুরুতেই চমক, ফোনের স্টোরেজ বাড়িয়ে দ্বিগুণ করল Vivo, চিন্তার দিন এবার শেষ

Published on:

Vivo Y200 5G New Storage Variant Launched In India

ভিভো গত বছর অক্টোবর মাসে ভারতে Vivo Y200 5G লঞ্চ করে। সেই সময়ে, স্মার্টফোনটি শুধুমাত্র ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজে বাজারে ছাড়া হয়েছিল। তবে নতুন বছরে চীনা ব্র্যান্ডটি দ্বিগুণ স্টোরেজ সহ Vivo Y200 5G-এর একটি নতুন ভ্যারিয়েন্ট বাজারে এনেছে। যা ২৫,০০০ টাকার সাব-সেগমেন্টে ফোনটিকে আরও আকষর্ণীয় করে তুলেছে। আসুন তাহলে Vivo Y200 5G-এর নতুন স্টোরেজ ভার্সনের দাম সহ খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

Vivo Y200 5G-এর নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট লঞ্চ হল

ভিভো ওয়াই২০০ ৫জি-এর নতুন স্টোরেজ ভ্যারিয়েন্টে ৮ জিবি র‍্যাম রয়েছে। কিন্তু এটি ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট অফার করে, যা বেস মডেলের দ্বিগুণ। নতুন মডেলের দাম ২৩,৯৯৯ টাকা এবং এটি জঙ্গল গ্রিন ও ডেজার্ট গোল্ড কালার অপশনে উপলব্ধ। স্মার্টফোনটি ইতিমধ্যেই ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্ট (Flipkart)-এ কেনার জন্য উপলব্ধ। জানিয়ে রাখি, ভিভো ওয়াই২০০ ৫জি-এর বেস ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ২১,৯৯৯ টাকা।

স্টোরেজ ছাড়া, ভিভো ওয়াই২০০ ৫জি-এর নতুন সংস্করণটির অন্যান্য স্পেসিফিকেশনগুলি একই রয়েছে। ফোনটির সামনে ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে বিদ্যমান, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। স্ক্রিনটিতে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা রয়েছে এবং এটি এইচডিআর১০+ সাপোর্ট করে।

ফটোগ্রাফির জন্য, Vivo Y200 5G-এর ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ লেন্স দ্বারা গঠিত। এই সেটআপে একটি স্মার্ট অরা লাইট ফ্ল্যাশও রয়েছে। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেলফি ক্যামেরা অবস্থান করছে।

পারফরম্যান্সের ক্ষেত্রে, Vivo Y200 5G ফোনটি Qualcomm Snapdragon 4 Gen 1 প্রসেসরের সাথে এসেছে। আর পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এতে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি বিদ্যমান। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলে।

সঙ্গে থাকুন ➥