বাম্পার অফার দিচ্ছে Xiaomi, 5G ফোনের উপর ১১ হাজার টাকা ছাড়, সাথে ফ্রি ইউটিউব প্রিমিয়াম

Avatar

Published on:

Xiaomi 12 Pro 5G available with rs 11000 discount

আপনি যদি সাশ্রয়ী মূল্যে দুর্দান্ত ক্যামেরা-ফ্রন্ট এবং ডিসপ্লে ফিচার সমেত একটি নয়া ফ্ল্যাগশিপ স্মার্টফোন কিনতে চান, তাহলে এটাই সবথেকে উত্তম সময়! কেননা, Xiaomi সীমিত সময়ের জন্য তাদের একটি অন্যতম ‘বেস্ট সেলিং’ 5G মোবাইলকে নজরকাড়া অফারের সাথে বিক্রি করছে। আজ্ঞে হ্যাঁ! আমরা কথা বলছি চলতি বছরে লঞ্চ হওয়া Xiaomi 12 Pro 5G স্মার্টফোনের প্রসঙ্গে। এক্ষেত্রে, আলোচ্য মডেলকে সংস্থার নিজেস্ব ওয়েবসাইট থেকে ICICI ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে কিনলে ভারী ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে। পাশাপাশি, চেকআউটের সময়ে আরো বেশ কিছু পরিমান টাকা ধার্য মূল্যের থেকে ছাড় দেওয়া হবে। যারপর মোট ১১,০০০ টাকা সাশ্রয় করে আপনারা উক্ত ফোনটিকে নিজের নামে করতে পারবেন। তবে ডিলটি যেহেতু সীমিত সময়ের জন্য বৈধ থাকছে, সেহেতু আর দেরি না করে চলুন Xiaomi 12 Pro 5G স্মার্টফোনের ঠিক কি কি অফার পাওয়া যাচ্ছে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক…

Xiaomi 12 Pro 5G -এর দাম ও অফার

শাওমি ১২ প্রো ৫জি স্মার্টফোনকে ৬২,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে লঞ্চ করা হয়েছিল। এই বিক্রয় মূল্য ফোনটির ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের। আর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত আরেকটি বিকল্পেও এসেছে ফোনটি। আমরা আজ যে অফার সম্পর্কে আলোচনা করবো, তা উভয় ভ্যারিয়েন্টের সাথেই প্রযোজ্য থাকছে।

এবার আসা যাক অফারের প্রসঙ্গে। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে গ্রাহকেরা যদি ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে আলোচ্য হ্যান্ডসেট কেনেন, তবে ৬,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে৷ এছাড়াও, চেকআউটের সময় শাওমি অতিরিক্তভাবে আরো ৫,০০০ টাকার ছাড়ও দিচ্ছে। এই দুটি অফারকে একত্রিত করে মোট ১১,০০০ টাকা সাশ্রয় করা যাবে। অর্থাৎ নূন্যতম ৫১,৯৯৯ টাকা শোধ করে শাওমি ১২ সিরিজের এই ৫জি হ্যান্ডসেটকে পকেটস্থ করে নেওয়া যাবে। প্রসঙ্গত, তিন মাসের বৈধতা সম্পন্ন YouTube Premium অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশনও অন্তর্ভুক্ত থাকছে এই অফারের সাথে।

Xiaomi 12 Pro 5G -এর ফিচার ও স্পেসিফিকেশন

শাওমি ১২ প্রো ৫জি ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস প্রোটেকশন সহ একটি ৬.৭৩ ইঞ্চির WQHD+ (১,৪৪০x৩,২০০ পিক্সেল) স্যামসাং ই৫ অ্যামোলেড LTPO পাঞ্চ-হোল ডিসপ্লে। এই ডিসপ্লে, ১,৫০০ নিট পিক ব্রাইটনেস, ১২০ হার্টজ ডাইনামিক রিফ্রেশ রেট, ডলবি ভিশন ও HDR10+ টেকনোলজি সাপোর্ট করে। ফাস্ট-পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য শাওমির এই হ্যান্ডসেটটি, অ্যাড্রনো ৭৩০ জিপিইউ এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ ফ্ল্যাগশিপ প্রসেসর সহ এসেছে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করে। আর স্টোরেজ হিসাবে এতে সর্বোচ্চ ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি রম বর্তমান।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে, Xiaomi 12 Pro ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX707 প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল পোট্রেট সেন্সর এবং ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য আলোচ্য হ্যান্ডসেটে – 5G, ডুয়াল সিম, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.২, জিপিএস, এনএফসি এবং ইউএসবি টাইপ-সি পোর্টের মত অপশন সামিল রয়েছে। তদুপরি, সিকিউরিটি ফিচার হিসাবে শাওমির এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। আর পাওয়ার ব্যাকআপের জন্য Xiaomi 12 Pro 5G -তে ৪,৬০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ১২০ ওয়াট শাওমি হাইপার চার্জ ওয়্যার্ড চার্জিং, ৫০ ওয়াট টার্বো ওয়্যারলেস চার্জিং এবং ১০ ওয়াট রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। এর ওজন ২০৫ গ্রাম।

সঙ্গে থাকুন ➥