৪ জিবি র‌্যামের সাথে বাজেট রেঞ্জে আসছে Motorola One Fusion

জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি মোটোরোলা কিছুদিন আগেই মিড রেঞ্জে তাদের নতুন ফোন One Fusion+ লঞ্চ করেছিল। যদিও কোম্পানির এই কাজে অনেকেই বিস্ময় প্রকাশ করেছিল, কারণ কোম্পানি এর বেস ভ্যারিয়েন্ট না লঞ্চ করে, প্লাস ভ্যারিয়েন্ট লঞ্চ করে দিয়েছিল। আপনিও যদি সেই তালিকায় থাকেন তাহলে বলি যে কোম্পানি শীঘ্রই Motorola One Fusion আনছে। সম্প্রতি এই ফোনকে গুগল প্লে কনসোলে দেখা গেছে।

৯১মোবাইলস এর রিপোর্ট অনুযায়ী, মোটোরোলা ওয়ান ফিউজান কে গুগল প্লে কনসোলে দেখা গেছে। যেখান থেকে জানা গেছে, এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর থাকবে। আবার গ্রাফিক্সের জন্য এতে দেওয়া হবে অ্যাড্রেন ৬১৬ জিপিইউ। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপর চলবে। আবার এর স্ক্রিন রেজুলেশন হবে ৭২০x১৬০০ পিক্সেল।

অন্যান্য ফিচারের কথা বললে Motorola One Fusion ফোনে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে। ফোনের পিছনে সিকিউরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। আবার এই ফোন কোয়াড রিয়ার ক্যামেরার সাথে আসবে। যদিও ওয়াটারড্রপ নচ ডিজাইনে আসা এই ফোনে প্লাস ভ্যারিয়েন্টের মত পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হবে কিনা জানা যায়নি।

ফিচার দেখে পরিষ্কার যে এই ফোনটি One Fusion+ এর থেকে কম দামে আসবে। কারণ এখানে সমস্ত ফিচার প্লাসের থেকে নিন্ম। ফোনটি ১০ হাজার টাকার রেঞ্জে আসতে পারে। ভারতে মটোরোলা ওয়ান ফিউজান প্লাস একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। যার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১৬,৯৯৯ টাকা।