64 মেগাপিক্সেল ক্যামেরা সহ Vivo Y200 5G ভারতে লঞ্চ হল, রয়েছে 5000mAh ব্যাটারি, দাম কত

Vivo Y200 5G এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২১,৯৯৯ টাকা

Vivo Y200 5G প্রত্যাশা মতোই আজ ভারতে লঞ্চ হল। এটি কোম্পানির Y সিরিজের নতুন ডিভাইস। এর দাম রাখা হয়েছে ২০,০০০ টাকার কাছাকাছি। ফিচারের কথা বললে, Vivo Y200 5G ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ফুল এইচডি প্লাস ডিসপ্লে ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার এতে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ প্রসেসর দেওয়া হয়েছে। আসুন Vivo Y200 5G এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ভিভো ওয়াই২০০ ৫জি এর মূল্য (Vivo Y200 5G Price in India)

ভিভো ওয়াই২০০ ৫জি এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২১,৯৯৯ টাকা। এটি দুটি কালারে পাওয়া যাবে – ডিজার্ট গোল্ড ও ডিজার্ট গ্রিন। এটি Flipkart ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে।

লঞ্চ অফারের কথা বললে, Vivo Y200 5G ক্রেতারা HDFC, ICICI ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ২,০০০ টাকা ছাড় পাবেন।

Vivo Y200 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই২০০ ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৮০০ নিটস পিক ব্রাইটনেস ও এইচডিআর১০ প্লাস সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য Vivo Y200 5G ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭৯ অ্যাপারচার ও ওআইএস সাপোর্ট সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এছাড়া Vivo Y200 5G ডিভাইসে রয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, আইপি৫৪ রেটিং, ব্লুটুথ ৫.১। এর ওজন ১৯০ গ্রাম।