Vivo S15e পিছনে তিনটি ক্যামেরা ও Exynos 1080 প্রসেসর সহ লঞ্চ হল, দাম দেখে নিন

Vivo S15e প্রত্যাশামতো গতকাল রাতে চীনে লঞ্চ হয়েছে। এই ফোনটি সেলফি প্রেমীদের জন্য উপযুক্ত, এতে আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া ভিভো এস সিরিজের এই ফোনে ব্যবহার করা হয়েছে এক্সিনস ১০৮০ প্রসেসর ও ৪,৭০০ এমএএইচ ব্যাটারি। আবার Vivo S15e ফোনে পাওয়া যাবে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ওয়াটার ড্রপ নচ স্টাইল ডিসপ্লে। ফোনটির পিছনে রয়েছে আয়তকার ক্যামেরা সেটআপের মধ্যে তিনটি সেন্সর। আসুন Vivo S15e এর দাম ও সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ভিভো এস১৫ই দাম (Vivo S15e Price)

ভিভো এস১৫ই ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৯৯৯ ইউয়ান (প্রায় ২৩,৪০০ টাকা)। আবার ফোনটির ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ২২৯৯ ইউয়ান (প্রায় ২৬,৯০০ টাকা) ও ২৪৯৯ ইউয়ান (প্রায় ২৯,২০০ টাকা)।

Vivo S15e তিনটি কালারে এসেছে – পিস, ব্লু ও ব্ল্যাক। আগামী ৩০ এপ্রিল থেকে ফোনটির সেল শুরু হবে। অন্যান্য মার্কেটে ফোনটি কবে আসবে তা এখনও অজানা।

ভিভো এস১৫ই স্পেসিফিকেশন (Vivo S15e Specifications)

ভিভো এস১৫ই ফোনের সামনে দেখা যাবে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ৪০৯পিপিআই পিক্সেল ডেন্সিটি অফার করবে। আবার সিকিউরিটির জন্য ডিসপ্লের ভিতরে দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ভিভো এস১৫ই স্যামসাংয়ের এক্সিনস ১০৮০ প্রসেসর সহ এসেছে। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR4x) ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ (UFS 3.1) সহ পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অরিজিন ওএস কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য Vivo S15e ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

পাওয়ার ব্যাকআপের জন্য Vivo S15e ফোনে ৪,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট।