Flipkart Month End Mobiles Fest: দুর্দান্ত ছাড়ে কিনুন Samsung Galaxy F23 5G-এর মত নজরকাড়া তিনটি ফোন

আপনি কি অত্যন্ত সস্তায় একটি নতুন ঝাঁ-চকচকে স্মার্টফোন কেনার প্ল্যান করছেন, কিন্তু মাসের শেষ বলে পকেট একটু টান পড়ছে? কুছ পরোয়া নেই, কারণ জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart (ফ্লিপকার্ট)-এ আজ, অর্থাৎ ২৫ মার্চ থেকে শুরু হচ্ছে ‘Month End Mobiles Fest’ (মান্থ এন্ড মোবাইল ফেস্ট) যা চলবে ২৬ মার্চ অর্থাৎ আগামীকাল পর্যন্ত। সেক্ষেত্রে দু-দিনের এই সেলে একাধিক আকর্ষণীয় অফার দিচ্ছে Flipkart। যেমন সিটি ব্যাংকের কার্ডের মাধ্যমে ব্র্যান্ড-নিউ স্মার্টফোন কেনার ক্ষেত্রে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। সেইসাথে নো কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফার, মোবাইল প্রোটেকশন প্ল্যান, এবং ফ্লিপকার্ট স্মার্ট আপগ্রেড প্রোগ্রামের মতো সুবিধাগুলিও দেওয়া হচ্ছে। এখন, ক্রেতাদের সুবিধার্থে এই সেলে দুর্দান্ত ছাড়ে কেনা যাবে এমন তিনটি ফোনের কথা এই প্রতিবেদনে উল্লেখ করা হল।

Flipkart Month End Mobiles Fest-এর বেস্ট ডিল

Infinix Zero 5G: বর্তমানে ফ্লিপকার্ট থেকে এই ফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ২০ শতাংশ ছাড়ের (৫,০০০ টাকা অফে) সুবাদে ১৯,৯৯৯ টাকায় কেনা যাবে। ফোনটির আসল দাম ২৪,৯৯৯ টাকা। অন্যদিকে ক্রেতারা প্রতি মাসে ন্যূনতম ১,৬৬৭ টাকা নো কস্ট ইএমআইয়ের মাধ্যমে এই ফোনটি কেনার সুযোগ পাবেন। একইসাথে, স্ট্যান্ডার্ড ইএমআইয়ের আওতায় মাসে ন্যূনতম ৬৯৪ টাকা দিয়েও এই ফোনটিকে পকেটস্থ করা যেতে পারে। আবার এই ফোনটি কেনার ক্ষেত্রে সর্বোচ্চ ১৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দিচ্ছে ফ্লিপকার্ট, যার সুবাদে ফুল এক্সচেঞ্জ ভ্যালু পেলে ক্রেতারা মাত্র ৬,৯৯৯ টাকাতেই এই মডেলটিকে ঘরে আনতে সক্ষম হবেন।

Vivo T1 5G: এই ফোনের ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি এখন ফ্লিপকার্ট থেকে ৪,০০০ টাকা ছাড়ের সুবাদে ১৫,৯৯০ টাকায় কেনা যাবে। হ্যান্ডসেটটির আসল দাম ১৯,৯৯০ টাকা। গ্রাহকরা এই ফোনটি মাসে ন্যূনতম ২,৬৬৫ টাকা নো কস্ট ইএমআই দিয়েও কিনতে পারেন। একইসাথে, স্ট্যান্ডার্ড ইএমআইয়ের আওতায় মাসে ন্যূনতম ৫৫৫ টাকা দিয়েও এই ফোনটিকে ঘরে আনার সুযোগ মিলবে। আবার, পুরোনো ফোন এক্সচেঞ্জ করে এই মডেলটি কিনলে সর্বোচ্চ ১৩,০০০ টাকা পর্যন্ত ছাড় দেবে ফ্লিপকার্ট। অর্থাৎ, সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পেলে ক্রেতারা মাত্র ২,৯৯০ টাকায় এই ফোনটিকে পকেটস্থ করতে পারবেন।

Samsung Galaxy F23 5G: এই ফোনটির ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমনিতে দাম ২৩,৯৯৯ টাকা। তবে চলতি সেলে ২৯ শতাংশ অর্থাৎ ৭,০০০ টাকা ছাড়ের পর মাত্র ১৬,৯৯৯ টাকায় এই হ্যান্ডসেটটি কেনা যাবে। স্ট্যান্ডার্ড ইএমআইয়ের আওতায় মাসে ন্যূনতম ৮১৭ টাকা দিয়ে ক্রেতারা এই স্মার্টফোনটি কিনতে পারবেন। একইসাথে, প্রতি মাসে ন্যূনতম ২,৮৩৪ টাকা নো কস্ট ইএমআই দিয়েও এই ফোনটি কেনার সুযোগ পাবেন গ্রাহকরা। উপরন্তু, এই মডেলটি কেনার ক্ষেত্রে সর্বোচ্চ ১৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দিচ্ছে ফ্লিপকার্ট। ফলে সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পেলে ক্রেতারা মাত্র ৩,৯৯৯ টাকায় এই ফোনটিকে পকেটস্থ করতে সক্ষম হবেন।