৯০ দিন ধরে 5G ডেটা ও কলিং সব ফ্রি, Airtel গ্রাহকরা রিচার্জ করুন এই প্ল্যান

আমরা যে প্ল্যানের কথা বলছি, সেটি হলো এয়ারটেলের ৭৭৯ টাকার একটি প্রিপেড প্ল্যান। যেটির বৈধতা ৯০ দিন

Airtel-এর গ্রাহকদের জন্য রয়েছে সুখবর। এখন আপনি একটি প্ল্যান রিচার্জ করে টানা ৯০ দিন পর্যন্ত থাকতে পারবেন চিন্তামুক্ত। এছাড়াও এর মাধ্যমে আপনি বিনামূল্যে আনলিমিটেড 5G ডেটা সহ যেকোনো নেটওয়ার্কে সীমাহীন কলিং-এর সুবিধাও পেয়ে যাবেন। আজ্ঞে হ্যাঁ! Airtel এর কাছে এই মুহূর্তে এমন একটি বিশেষ প্ল্যান আছে, যেটির মাধ্যমে আপনি পেয়ে যাবেন এই সকল সুবিধা। তাই যারা সল্প দীর্ঘ মেয়াদী প্ল্যান খুঁজছেন, তাদের জন্য এটি হয়ে উঠতে পারে সেরা বিকল্প। চলুন জেনে নেওয়া যাক Airtel এর এই বিশেষ প্ল্যানের মূল্য এবং এতে কি কি সুবিধা পাওয়া যায়।

Airtel-এর ৯০ দিন ভ্যালিডিটিযুক্ত প্ল্যান

এখানে আমরা যে প্ল্যানের কথা বলছি, সেটি হলো এয়ারটেলের ৭৭৯ টাকার একটি প্রিপেড প্ল্যান। যেটির বৈধতা ৯০ দিন, আর এই প্ল্যানের ব্যবহারকারীরা পেয়ে যাবেন ভারতের যেকোন নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল করার সুযোগ।

এরই সঙ্গে, এই প্রিপেড প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি হাই স্পিড ডেটা দেওয়া হয়। আর দৈনিক ডেটা সীমা অতিক্রম করলে ইন্টারনেটের গতি কমে ৬৪ কেবিপিএস হয়ে যায়। এছাড়াও, এই প্ল্যানে প্রতিদিন ১০০ টি এসএমএসের সুবিধা পাওয়া যায় এবং এসএমএসের দৈনিক সীমা অতিক্রম হলে স্থানীয় এসএমএস-এর জন্য ১ টাকা এবং এসটিডি এসএমএস-এর জন্য ১.৫ টাকা চার্জ করা হয়।

এদিকে ৭৭৯ টাকার এই প্ল্যানের ভ্যালু বাড়ানোর জন্য Airtel তাদের গ্রাহকদের আনলিমিটেড ৫জি ডেটা, অ্যাপোলো সার্কেলে ২৪×৭ মেম্বারশিপ, উইঙ্ক মিউজিকের ফ্রি অ্যাক্সেস এবং বিনামূল্যে হ্যালো টিউনস জাতীয় একাধিক সুবিধাও দিচ্ছে। তবে জেনে রাখা ভালো যে, এই প্রিপেড প্ল্যানের সাথে কোনোরকম ওটিটি সাবস্ক্রিপশন পাওয়া যাবে না। উল্লেখ্য, Airtel-এর 5G ডেটা ব্যবহার করার জন্য আপনার কাছে একটি 5G ফোন থাকা আবশ্যক। পাশাপাশি আপনাকে এমন জায়গায় থাকতে হবে যেখানে Airtel এর 5G নেটওয়ার্ক উপলব্ধ।