IPL 2024: দিল্লি শিবিরে বড় ঝটকা, ‌চোটের কারণে আইপিএল ছেড়ে দেশে‌ ফিরে গেলেন অজি তারকা

Avatar

Published on:

Mitchell Marsh left Delhi Capitals and gone Australia after injury in IPL 2024

চলতি আইপিএলের (IPL 2024) মাঝেই ডান হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে অস্ট্রেলিয়ায় ফিরেছেন অলরাউন্ডার মিচেল মার্শ (Mitchell Marsh)। ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, জুনে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার অধিনায়ক করা হবে মার্শকে। দিল্লি টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা করেই তাকে ফের ডাকা হয়। তবে চলতি মরশুমে তার প্রাপ্যতা নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।

দিল্লির হয়ে শেষ ম্যাচ হিসেবে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলেছিলেন মার্শ। এরপর মুম্বাই ইন্ডিয়ান্স ও লখনউ সুপারজায়ান্টসের বিপক্ষে দলের শেষ দুই ম্যাচে খেলেননি তিনি। এই মরশুমে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মার্শের সেরা স্কোর ২৩ রান। দিল্লি ম্যাচটি ১২ রানে হেরে যায়।

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ব্যাটে খাতা খুলতে ব্যর্থ হন তিনি। মার্শের পাশাপাশি অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নারের চোটও সমস্যা বাড়িয়েছে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals)। দলটিকে তাদের পরবর্তী ম্যাচ বুধবার গুজরাট টাইটান্সের বিপক্ষে খেলতে হবে। শুক্রবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ক্যাচ ধরতে গিয়ে আঙুলে চোট পান ওয়ার্নার। তার আঙুল ফুলে গিয়েছিল।

২০১০ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে অভিষেক হয় অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার মিচেল মার্শের। তারপর থেকে আইপিএলে ৪২টি ম্যাচ খেলে ১২৭ স্ট্রাইক রেটে ৬৬৫ রান করেছেন তিনি। এই সময়ে তার ব্যাট থেকে দেখা গেছে ৩টি হাফ সেঞ্চুরি। আইপিএলে ৩৭টি উইকেটও রয়েছে তার ঝুলিতে।

সঙ্গে থাকুন ➥