ট্যাবলেটের বাজারে ভিভো রাজ, Vivo Pad Air বিশাল বড় ব্যাটারি ও 2.8K ডিসপ্লে সহ লঞ্চ হল

Published on:

Vivo Pad Air launched

আজ অর্থাৎ ৯ই আগস্ট Vivo তাদের হোম-মার্কেটে Vivo Pad Air নামের একটি নতুন ট্যাবলেট উন্মোচন করল। সংস্থার ভাইস প্রেসিডেন্ট জিয়া জিংডং (Jia Jingdong) একটি পোস্টার শেয়ার করে ট্যাবলেটটির আগমন নিশ্চিত করেছেন। পাশাপাশি তিনি আগ্রহীদের কৌতূহল মেটানোর জন্য Vivo Pad Air এর বেশ কয়েকটি কী-ফিচারও প্রকাশ্যে এনেছেন। জানা গেছে ডিভাইসটি – ২.৮কে রেজোলিউশন সমর্থিত ১১.৫-ইঞ্চির ডিসপ্লে প্যানেল, অক্টা-কোর কোয়ালকম প্রসেসর, অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কাস্টম স্কিন, কোয়াড স্পিকার সিস্টেম এবং ৮,৫০০ এমএএইচের শক্তিশালী ব্যাটারি অফার করবে। চলুন Vivo Pad Air -এর বিশেষত্ব সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

জানিয়ে রাখি, Vivo Pad Air হল সংস্থার তৃতীয় ট্যাবলেট, এর আগে ১তম প্রজন্মের Vivo Pad এবং Vivo Pad 2 নামের দুটি মডেলকে ইতিমধ্যেই ঘোষণা করেছে Vivo।

Vivo Pad Air এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো প্যাড এয়ার ট্যাবলেটে ১১.৫-ইঞ্চির ডিসপ্লে প্যানেল রয়েছে, যা ২.৮কে রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং ৩:২ এসপেক্ট রেশিও সাপোর্ট করে। উন্নত পারফরম্যান্স সরবরাহের জন্য আলোচ্য মডেলে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার গ্রাফিক্সের জন্য এতে অ্যাড্রেনো ৬৫০ জিপিইউ পাওয়া যাবে। ভিভোর নয়া ট্যাবলেটে লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অরিজিনওএস ৩ (OriginOS 3) কাস্টম ইউজার ইন্টারফেস প্রিলোডেড থাকছে। তদুপরি, দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি প্রদানের জন্য এতে কোয়াড স্পিকার সিস্টেম উপলব্ধ। আর পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে ভিভো প্যাড এয়ারে ৮,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। এটি ৬.৬৭ মিমি পুরু এবং ওজনে ৫৩০ গ্রাম।

ভিভো ব্র্যান্ডিংয়ের এই লেটেস্ট ট্যাবলেটের ক্যামেরা এবং এটি কতগুলি র‍্যাম ও স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসবে তা এখনো জানা সম্ভব হয়নি। আমাদের আশা, আগামী কিছু দিনের মধ্যেই হয়তো সংস্থাটি Vivo Pad Air -এর অন্যান্য স্পেসিফিকেশন সামনে আনবে।

Vivo Pad Air এর দাম ও উপলব্ধতা

ভিভো দ্বারা শেয়ার করা টিজার ইমেজ অনুযায়ী, ডিভাইসটিকে ব্লু, পিক এবং সিলভার কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। তবে সংস্থার পক্ষ থেকে এখনও Vivo Pad Air ট্যাবলেটের মূল্য কত রাখা হয়েছে সেই বিষয়ক কোনো তথ্য প্রকাশ করা হয়নি। একই ভাবে বিশ্ব বাজারে আলোচ্য মডেলকে কবে উপলব্ধ করা হবে বা আদৌ লঞ্চ করা হবে কিনা সেই সম্পর্কেও কোনো নিশ্চিত খবর আমরা পাইনি।

সঙ্গে থাকুন ➥