এবার থেকে Amazon Pay এর মাধ্যমে ক্রেডিট কার্ড ছাড়াই EMI এর সুবিধা পান

এবার থেকে আপনি ক্রেডিট কার্ড ছাড়াই EMI এর সুবিধা পাবেন

ই-কমার্স কোম্পানি Amazon ইন্ডিয়া একটি নতুন ফিচার বাজারে আনলো। এই ফীচারটির নাম Amazon Pay EMI, যার সাহায্যে এবার থেকে আপনি ক্রেডিট কার্ড ছাড়াই EMI এর সুবিধা পাবেন।আসলে Amazon অ্যাপে একটি ব্যানার দেখা যাচ্ছে,যার উপর Amazon Pay EMI লেখা আছে।কোম্পানি ক্রেডিট কার্ড ছাড়াই EMI ফীচারটি তাদের জন্য নিয়ে এসেছে যারা ক্রেডিট কার্ড ব্যবহার করেন না।এই ফিচার আসার পরে আপনি ক্রেডিট কার্ড ছাড়াই EMI এর মাধ্যমে জিনিসপত্র কিনতে পারবেন।আমরা জানি এর আগে শাওমি বা অন্য অনেক কোম্পানি এই ধরণের পরিষেবা নিয়ে এসেছে।এখন দেখার Amazon Pay EMI কতটা সফল হয়।

Amazon Pay EMI কিভাবে কাজ করবে ?

Amazon Pay EMI ফীচারে আপনি একটি অনলাইন ক্রেডিট কার্ড পাবেন,যেটা আপনার ডেবিট কার্ডের সাথে যুক্ত করতে হবে। আপনার ডেবিট কার্ড থেকে টাকা কেটে নেওয়া হবে।

কোন কোন ব্যাঙ্কে অ্যাকাউন্ট থাকতে হবে ?

Amazon Pay EMI সুবিধা পেতে গেলে আপনার HDFC Bank, ICICI Bank, Canara Bank, Citibank এবং Kotak Mahindra ব্যাঙ্কে অ্যাকাউন্ট থাকতে হবে।

কত মাস পর্যন্ত EMI এর সুবিধা পাবেন ?

ব্যবহারকারীরা তাদের ইএমআই শোধ করার জন্য 3 মাস থেকে 12 মাস পর্যন্ত সময় নিতে পারবে।

Amazon Pay EMI সম্পর্কে যেগুলো জানা জরুরি :

  • আমাজন পে ইএমআই পরিষেবায় আপনি 8,000 হাজার টাকা থেকে 60,000 টাকা পর্যন্ত কেনাকাটা করতে পারেন।
  • এই সুবিধাটি শুধুমাত্র আমাজন অ্যাপ থেকেই পাওয়া যাবে।
  • এই সুবিধা এক্সচেঞ্জ অফারের উপর কাজ করবে না।
  • এই সুবিধাটি আপনাকে যেকোনো একটা জিনিস কেনার উপর দেওয়া হবে।

IRCTC অ্যাপের্ মাধ্যমে মোবাইলে ট্রেনের টিকিট কিভাবে বুক করবেন

পড়ুন :

এই পরিষেবার ফায়দা কিভাবে ওঠাবেন :

আমাজন পে ইএমআই পরিষেবার জন্য রেজিস্ট্রেশনের সময় আপনাকে আধার কার্ড নম্বর ও PAN কার্ড নম্বর দিতে হবে।এর পরে অ্যাকাউন্ট যাচাইকরণের জন্য আপনার মোবাইল নম্বরে একটি OTP আসবে। OTP নম্বর সাবমিট করার পরে আপনার অ্যাকাউন্ট ভ্যারিফাইড হবে।এর পরে অতীতের কেনাকাটার দ্বারা আপনার ক্রেডিট লিমিট ধার্য হবে যা আপনি দেখতে পাবেন। এরপর এই অনলাইন ক্রেডিট কার্ডটির সঙ্গে আপনার ডেবিট কার্ড লিঙ্ক করতে হবে।

Last Updated on