সবচেয়ে সস্তায় iPhone 13, iPhone 12 ও iPhone 11 কেনার সুযোগ দিচ্ছে Amazon, Flipkart Sale

Avatar

Published on:

আজ ২৩শে জুলাই থেকে শপিংপ্রেমীদের জন্য কেনাকাটার মাহেন্দ্রক্ষণ শুরু হচ্ছে বললে বোধহয় খুব একটা অত্যুক্তি হবে না! কারণ পূর্ব ঘোষণা অনুযায়ী, মধ্যরাতে ঘড়িতে ১২টা বাজতেই ভারতের সবচেয়ে জনপ্রিয় দুটি ই-কমার্স প্ল্যাটফর্মে শুরু হয়েছে সেল। একদিকে Amazon India (অ্যামাজন ইন্ডিয়া) তার প্রাইম মেম্বারদের জন্য ‘Prime Days Sale’ (প্রাইম ডেজ সেল)-এর আয়োজন করেছে, তো অন্যদিকে Flipkart (ফ্লিপকার্ট)-এ সমস্ত গ্রাহকদের জন্য লাইভ হয়েছে ‘Big Saving Days’ (বিগ সেভিং ডেজ) সেল। দুটি সেলেই ফ্যাশন আইটেম, গৃহস্থালির বিভিন্ন জিনিসপত্র থেকে শুরু করে ইলেকট্রনিক্স প্রোডাক্ট, স্মার্টফোন, অ্যাক্সেসরিজ ইত্যাদিতে দারুণ ছাড় পাওয়া যাচ্ছে। সাথে রয়েছে কিছু বাম্পার অফার কাজে লাগানোর সুবিধা। তবে এই সেল চলাকালীন সময়ে যদি কেউ আইফোন (iPhone) কেনার পরিকল্পনা করে থাকেন, তবে তারা অন্যান্য অ্যান্ড্রয়েড স্মার্টফোন কেনার তুলনায় অনেকটা সাশ্রয় করতে পারবেন। এক্ষেত্রে Amazon এবং Flipkart উভয়েই iPhone 11 থেকে iPhone 13 মডেল দুর্দান্ত ডিসকাউন্টে পকেটস্থ করতে দেবে। আসুন এখন এই আইফোনগুলি ছাড়ে কত দামে কেনা যাবে তা দেখে নিই।

Flipkart ছাড় দিচ্ছে iPhone 11 ও iPhone 12 মডেলে

এই মুহূর্তে বিগ সেভিং ডেজ সেলের দরুন ফ্লিপকার্ট iPhone 11 (৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট) ফোনটি সর্বনিম্ন ৪১,৯৯৯ টাকা দামে বিক্রি করছে। অন্যদিকে আগ্রহীরা iPhone 12-র ৬৪ জিবি স্টোরেজ সংস্করণ কিনতে পারবেন ৫১,৯৯৯ টাকায়। এক্ষেত্রে দুটি আইফোনেই পুরোনো ফোন এক্সচেঞ্জ করার অপশন মিলবে; আবার সিটি (Citi) ব্যাঙ্ক, কোটাক (Kotak) ব্যাঙ্ক এবং আরবিএল (RBL) ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় পাবেন।

Amazon-এর সেলে সস্তায় কেনা যাবে iPhone 13

যদি কেউ গত বছর লঞ্চ হওয়া iPhone 13 কিনতে চান, তাহলে তারা ‘অ্যামাজন প্রাইম ডে’ সেলে ৭৯,৯০০ টাকা দামের ফোনটির ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১০,০০০ টাকা ছাড়ে অর্থাৎ ৬৬,৯০০ টাকায় পাবেন। এক্ষেত্রে ফোনটিতে ১৭,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার মিলবে, সাথে থাকবে মাসিক ২,৬৪৭.১১ টাকার বিনিময়ে নো কস্ট ইএমআইয়ে কেনাকাটার সুবিধা। প্রাইম মেম্বার বা নন প্রাইম মেম্বার উভয় ধরণের গ্রাহকরাই এই অফার পাবেন।

এছাড়াও আইফোনটি কেনার সময় ব্যাঙ্ক ডিসকাউন্টের ফায়দা তোলা যাবে, যার ফলে এর দাম আরও সস্তা হতে পারে। যেমন, ক্রেতারা এসবিআই (SBI) কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। আবার সংস্থা, আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের সাথে অংশীদারিত্ব করায় এই ব্যাঙ্কের কার্ডেও ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সুবিধা থাকবে।

সঙ্গে থাকুন ➥