সস্তায় ওয়্যারলেস ইয়ারবাড খুঁজছেন? Boult আনলো Audio AirBass FX1

Avatar

Published on:

ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাড ইদানিং কালে ব্যাপকভাবে জনপ্রিয়তা লাভ করায়, ইলেক্ট্রনিক্স কোম্পানিগুলিও লাভের মুখ দেখতে, এই ধরণের গ্যাজেট লঞ্চ করে চলেছে একনাগাড়ে। সম্প্রতি দেশীয় অডিও ইকুইপমেন্ট ব্র্যান্ড Boult-ও তাদের নতুন TWS ইয়ারফোনের তালিকায় সম্প্রতি যুক্ত করছে AirBass FX1 নামক একটি নতুন ইয়ারবাড। স্টাইলিশ লুকের সাথে লঞ্চ হওয়া এই ইয়ারফোনটিতে থাকছে, ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট, দীর্ঘ ব্যাটারি লাইফ, টাচ কন্ট্রোল প্যানেল এবং IPX5 ওয়াটার রেসিস্ট্যান্ট রেটিং মতো একাধিক অত্যাধুনিক ফিচার। আর দাম থাকছে মধ্যবিত্তদের বাজেট রেঞ্জের মধ্যেই। তাহলে আসুন Boult AirBass FX1-এর ফিচার বা লভ্যতা সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিই।

Boult Audio AirBass FX1 ইয়ারফোনের দাম ও লভ্যতা :

ঘরেলু মার্কেটে সদ্য লঞ্চ হওয়া এই Boult ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে, মাত্র ১,৪৯৯ টাকা। ব্র্যান্ডটির দাবি, এহেন সাশ্রয়ী মূল্যের ওয়্যারলেস ইয়ারফোন আর অন্য কোনো ভারতীয় কোম্পানি অফার করবে না। কালো, নীল এবং সাদা রঙের তিনটি বিকল্পে আসা এই AirBass FX1 মডেলটিকে ক্রেতারা ই-কমার্স সাইট Amazon থেকে কিনতে পারবেন।

প্রসঙ্গত, গতমাসে লঞ্চ হওয়া AirBass Z1 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডটিকেও অ্যামাজন থেকে কেনা যাবে, যার দাম মাত্র ১,৫৯৯ টাকা।

Boult Audio AirBass FX1 ইয়ারফোনের স্পেসিফিকেশন :

Boult Audio AirBass FX1 ইয়ারফোনটি সাশ্রয়ী হওয়ার পাশাপাশি ফিচারের দিক থেকেও যথেষ্ট উৎকর্ষ। ইয়ারবাডটি আরামদায়ক সিলিকন টিপ (silicon tip) দিয়ে ডিজাইন করা হয়েছে, যা আপনার কানে ভালোভাবে ফিট হওয়ার সাথে পারিপার্শ্বিক নয়েজ নিয়ন্ত্রণেও সাহায্য করবে। এই বাডগুলিকে মনো মোডে স্বতন্ত্রভাবে ব্যবহারও করা যেতে পারে। ইয়ারফোনে থাকে বিশেষ টাচ কন্ট্রোল প্যানেলের সাহায্যে ইউজাররা, ভয়েস কল রিসিভ করতে, মিউজিক ট্র্যাক ও ভলিউম লেভেল পরিবর্তন করতে এবং ভয়েস অ্যাসিস্ট্যান্টকে সক্রিয় করতে পারবে। এক্ষেত্রে, ইয়ারফোনটি যদি কোনো স্মার্টফোনের সাথে সংযুক্ত না থাকে তবে ইউজাররা এই ভয়েস অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রামটি সক্রিয় করাতে পারবেন না।

তদুপরি, কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ব্লুটুথ ৫.০ সাপোর্ট। ব্যাটারি লাইফের ক্ষেত্রে, AirBass FX1 ইয়ারবাডসটি একক চার্জে ৮ ঘন্টা অবধি প্লেব্যাক অফার করবে। তবে চার্জিং কেসসহ এটিতে ২৪ ঘন্টা অবধি প্লেব্যাক টাইম উপভোগ করা যায়। এক্ষেত্রে, দ্রুত চার্জ করতে ইয়ারফোনটির কেসে থাকছে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট ইন্টারফেস। শুধু তাই নয়, এটি IPX5 রেটিং প্রাপ্ত হওয়ার ফলে জল-ঘাম-ধুলোয় এতে কোনো ক্ষতি হওয়ার সম্ভাবনা নেই।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥