সেলে সস্তায় iPhone 12 অর্ডার করেছিলেন, সাবান পাঠালো Flipkart

Avatar

Published on:

উৎসব উপলক্ষ্যে মানুষের কেনাকাটার আনন্দকে বাড়িয়ে দিতে প্রতিবছরের মতো এবারেও Flipkart Big Billion Days Sale স্বমহিমায় হাজির হয়েছিল। ই-কমার্স সংস্থাটির ঘোষণা অনুযায়ী আজ Big Billion Days সেলের শেষ দিন। সেদিক থেকে ৭ দিন জুড়ে অনুষ্ঠিত এই সেলে মানুষ ব্যাপক কেনাকাটা করেছেন! আসলে প্রতিষ্ঠান হিসেবে ফ্লিপকার্ট (Flipkart) জনপ্রিয় হওয়ার পাশাপাশি, তার যথেষ্ট সুনাম রয়েছে। তাই ক্রেতামহলের একটা বড় অংশ তাদের ছোট-বড় কেনাকাটায় ফ্লিপকার্টের উপরে নির্ভরশীল। অথচ চলতি Big Billion Days সেলে এমন উদ্ভট ঘটনা ঘটেছে যা Flipkart অর্জিত সুনামের উপরে বিনাবাক্যে জল ঢেলে দিতে পারে! আসলে জানা গেছে, একজন আইফোন অর্ডারকারীকে ই-কমার্স সাইটটি সাবান ডেলিভারি করেছে।

iPhone অর্ডার করে ক্রেতার হাতে উঠলো সাবান

আজ্ঞে হ্যাঁ, পরিষেবার দিক থেকে মানুষ ফ্লিপকার্টের উপরে অগাধ ভরসা রাখলেও সকলকে হতচকিত করে দিয়ে সংস্থাটি সদ্য এক আইফোন অর্ডারকারীর হাতে সাবানের বাক্স পৌঁছে দিয়েছে! সোশ্যাল মিডিয়ায় খবরটি ছড়িয়ে পড়ায় ফ্লিপকার্ট কর্তৃপক্ষকে বিড়ম্বনায় পড়তে হয়। রিপোর্ট অনুযায়ী, সিমরনপাল সিংহ নামের একজন ক্রেতা চলতি বিগ বিলিয়ন ডেজ সেল উপলক্ষ্যে ফ্লিপকার্ট থেকে Apple iPhone 12 অর্ডার করেন। এরপর অন্য ক্রেতাদের মতোই তিনিও কাঙ্ক্ষিত প্রোডাক্ট এসে পৌঁছনোর অপেক্ষা করছিলেন। যথাসময়ে তা এসে পৌঁছয়। কিন্তু উত্তেজনায়, আনন্দে প্যাকিং বাক্সের মোড়ক খুলে সিমরনপাল পুরো থ বনে যান! কারণ ততক্ষণে তিনি আবিষ্কার করেন যে Apple iPhone 12 অর্ডারের বদলে ফ্লিপকার্ট তাকে নির্মা (Nirma) সাবান পাঠিয়েছে।

GoAndroid নামের একটি ইউটিউব চ্যানেলে সিমরনপালের সাথে ঘটা এই চমকে দেওয়ার মতো ঘটনা আপলোড করা হয়। এর ফলে বহু মানুষ ফ্লিপকার্টের পরিষেবা নিয়ে নিজেদের মধ্যে অসন্তোষ প্রকাশ করতে থাকেন।

এদিকে আইফোনের বদলে নির্মা সাবান হাতে পেয়ে সিমরনপাল ধীরস্থির মস্তিষ্কে সিদ্ধান্ত গ্রহণের কথা বিবেচনা করেন। তিনি প্রকৃত উপস্থিত বুদ্ধির পরিচয় দেন। ডেলিভারি নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় উইশমাস্টারের ওটিপি (OTP) অনুরোধ প্রত্যাখ্যান করে তিনি সফল ডেলিভারির বিকল্প স্থগিত রাখেন। এরপর দফায় দফায় ডেলিভারি দায়িত্বপ্রাপ্ত ব্যক্তির সাথে কথা বলে তিনি কার্যোদ্ধার করেন। অর্থাৎ শেষ পর্যন্ত Flipkart তাদের ভুল স্বীকার করে এবং সিমরনপালের পুরো টাকা পুনরায় ফিরিয়ে দেয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥