৩০ শতাংশ ডিসকাউন্টে Smart TV, শুরু হচ্ছে Flipkart Jingle Days সেল

Avatar

Published on:

Flipkart Jingle Days Sale 2021: আসন্ন বড়দিন বা ক্রিস্টমাস উপলক্ষে Flipkart তাদের নিজস্ব সাইটে Jingle Days Sale আয়োজন করার ঘোষণা করলো। সেলটি আগামী ২৫শে ডিসেম্বর থেকে লাইভ হবে এবং চলবে ২৯শে ডিসেম্বর পর্যন্ত। পাঁচদিন ব্যাপী এই সেলে, ই-কমার্স সাইটটি জার্মান ভিত্তিক ম্যানুফ্যাকচারিং ব্র্যান্ড, Blaupunkt-এর একাধিক স্মার্ট টিভিকে ৩০% পর্যন্ত ডিসকাউন্টের সাথে বিক্রি করবে। শুধু তাই নয়, পুরোনো টেলিভিশনের পরিবর্তে উক্ত সংস্থার নয়া স্মার্ট টিভি কিনলে দেওয়া হবে আকর্ষণীয় এক্সচেঞ্জ বোনাস। আবার যেসকল গ্রাহকেরা, মূল বিলের পাশাপাশি জিএসটি (GST) চালান নেবেন বা SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করবেন তাদের দেওয়া হবে অতিরিক্ত ছাড়। সুতরাং, যাবতীয় অফারের লাভ ওঠাতে পারলে প্রায় অর্ধেক দামে ৬৫ ইঞ্চি পর্যন্ত ডিসপ্লে সাইজের স্মার্ট টিভি কিনে নিতে পারবেন আপনারা। তাহলে আর দেরি না করে চলুন এখুনি Flipkart Jingle Days Sale -এ স্মার্ট টিভির সাথে উপলব্ধ অফার সম্পর্কে জেনে নেওয়া যাক।

ফ্লিপকার্ট জিঙ্গেল ডেজ সেল স্মার্ট টিভি অফার (Flipkart Jingle Days Sale 2021 Smart TVs Offer)

সম্প্রতি একটি প্রেস রিলিজের মাধ্যমে ফ্লিপকার্ট তাদের আসন্ন জিঙ্গেল ডেজ সেলের সময়সূচি ও অফারের ঘোষণা করে। জানা গেছে, সেল চলাকালীন, ওয়ালমার্ট অধীনস্ত ই-কমার্স জায়ান্টটি, ব্লাউপাঙ্কট (Blaupunkt) স্মার্টটিভির সাথে ৩০% পর্যন্ত ডিসকাউন্ট দেবে। এছাড়া, যেসকল গ্রাহকেরা কেনাকাটার সময়ে মূল বিলের সাথে জিএসটি চালান নেবেন, তাদের ধার্য মূল্যের উপর আরও ২৮% অফ দেওয়া হবে।

আবার SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা, ফ্লিপকার্টের মাধ্যমে জার্মান ভিত্তিক সংস্থাটির স্মার্ট টিভি কিনলে পেয়ে যাবেন ফ্লাট ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। শুধু তাই নয়, পুরোনো টিভি এক্সচেঞ্জ করে নয়া স্মার্ট টিভি কিনলে ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও অফার করা হবে ফ্লিপকার্টের তরফ থেকে। তদ্ব্যতীত, প্রেস রিলিজে আরও উল্লেখ করা হয়েছে যে, জিঙ্গেল ডেজ সেল লাইভ থাকাকালীন যে ক্রেতারা ফ্লিপকার্ট থেকে প্রথমবার কেনাকাটা করবেন তারা নিশ্চিতভাবে অতিরিক্ত ৩০% ডিসকাউন্ট পাবেন

নীচে ৩,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে ‘ফ্লিপকার্ট জিঙ্গেল ডেজ সেল’ -এ উপলব্ধ Blaupunkt স্মার্ট টিভির একটি তালিকা দেওয়া হল।

অফারের সাথে উপলব্ধ ব্লাউপাঙ্কট স্মার্ট টিভির তালিকা (List of Blaupunkt Smart TVs available with discounts offer)

Blaupunkt CyberSound 32-inch: উক্ত স্মার্ট টিভির আসল দাম ১৪,৯৯৯ টাকা। কিন্তু সেলে এটিকে ১,০০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ১৩,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে।

Blaupunkt CyberSound 42-inch: ৪২ ইঞ্চি ডিসপ্লে সাইজের এই স্মার্ট টিভিকে ২১,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু ডিসেম্বরের ২৫ তারিখ থেকে ২৯ তারিখ পর্যন্ত এটির সাথে ১,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে।

Blaupunkt CyberSound 43-inch: এই স্মার্ট টিভির প্রকৃত মূল্য ৩০,৯৯৯ টাকা। এটির সাথে আসন্ন সেলে ফ্লাট ৩,০০০ টাকার ছাড় দেওয়া হবে। যার দৌলতে স্মার্ট টিভিটি মাত্র ২৭,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে।

Blaupunkt CyberSound 50-inch: জার্মান সংস্থাটির এই স্মার্ট টেলিভিশনের দাম ৩৬,৯৯৯ টাকা হলেও, ২দিন পর থেকে এটিকে মাত্র ৩৪,৯৯৯ টাকায় বিক্রি করা হবে ফ্লিপকার্টে।

Blaupunkt CyberSound 55-inch: ৪০,৯৯৯ টাকা দামের ৫৫ ইঞ্চির এই স্মার্ট টিভিকে আপকামিং সেলে ১,০০০ টাকা কমে অর্থাৎ মাত্র ৩৯,৯৯৯ টাকা খসিয়ে কিনে নিতে পারবেন আপনারা।

Blaupunkt CyberSound 65-inch : ব্লাউপাঙ্কটের এই ‘বিগ স্ক্রিন’ স্মার্ট টিভিকে ফ্লিপকার্ট জিঙ্গেল ডেজ সেল চলাকালীন ৫৪,৯৯৯ টাকা খরচ করে বাড়ি নিয়ে আসা যাবে।

সঙ্গে থাকুন ➥