Flipkart Sale: LG-র ওয়াশিং মেশিনের দামের ওপর মিলছে ২৩% পর্যন্ত ছাড়, এ সুযোগ হাতছাড়া করবেন না!

Avatar

Published on:

বর্তমান সময়ে আধুনিক প্রযুক্তি ও বিশেষ কিছু যন্ত্রের কারণে আমাদের জীবন বলতে গেলে মশলাদার হয়ে উঠেছে! কারণ বেশির ভাগ ক্ষেত্রে এদের সাহায্যে খাটনি তো কমছেই, আবার তার সাথে কাজ করার ধরণও হয়ে উঠেছে মজাদার এবং সহজ। সেক্ষেত্রে আপনি যদি জামাকাপড় কাচার জন্য এখন একটি ওয়াশিং মেশিন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এখনই ইচ্ছে পূরণ করুন দারুণ সাশ্রয়ে। আসলে Flipkart (ফ্লিপকার্ট)-এর চলমান সেলে সেমি অটোমেটিক (Semi Automatic) থেকে ফুললি অটোমেটিক (Fully Automatic) – সমস্ত ওয়াশিং মেশিন খুব সস্তায় বা ছাড়ে পাওয়া যাচ্ছে। আর মজার ব্যাপার হল, অফারের আওতাভুক্ত এই ওয়াশিং মেশিনগুলি LG (এলজি) ব্র্যান্ডের যার চাহিদা মার্কেটে সবসময়ই থাকে।

LG ওয়াশিং মেশিনে কী অফার দিচ্ছে Flipkart?

LG 7 KG 5 Star Semi Automatic Washing Machine-এর সর্বোচ্চ মূল্য হল ১৩,৪৯০ টাকা। তবে এতে ১৭% ছাড় পাওয়া যাবে যার ফলে এটি ১১,১৯০ টাকায় কেনা যাবে। এছাড়াও, কোটাক ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে এতে ১০% ছাড় পাওয়া যাবে।

অন্যদিকে এলজি-র ফুললি অটোমেটিক ওয়াশিং মেশিনে ২২% ছাড় দেওয়া হচ্ছে। এই মেশিনের এমআরপি (MRP) ২১,৪৯০ টাকা, তবে এটি ১৬,৬৯০ টাকায় কেনা যাবে। এছাড়া ব্যাঙ্ক অফ বরোদা ক্রেডিট কার্ড থেকে এই ওয়াশিং মেশিনটি কিনলে ১০% ছাড় (মোট ১,৫০০ টাকা) ছাড় পাওয়া যাবে। ফিচারের কথা বললে, এতে ৭০০ আরপিএম (700 rpm) মোটর ও তিনটি স্মার্ট মোশন রয়েছে। আবার এটি ১০ ​​দিনের রিপ্লেসমেন্ট পলিসিসহ আসে।

LG 6.5 kg with Steam and Smart Diagnosis Fully Automatic Front Load Washing Machine-এর দাম এমনিতে ৩৩,৯৯০ টাকা। এটি ২৩% ছাড়ের পরে ২৫,৯৯০ টাকায় কেনা যাবে। এছাড়াও, এতে ৪,২০০ টাকার এক্সচেঞ্জ অফার উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥