Garena FF Redeem Code Today 12 November: ফ্রি ফায়ারের আজকের রিডিম কোড দেখে নিন

Avatar

Published on:

Free Fire Redeem Code Today 12 November 2021 – Garena FF Redeem Code: জনপ্রিয় মোবাইল গেম গ্যারিনা ফ্রি ফায়ার সব সময় তাদের গেমারদের চমক দিতে প্রস্তুত। প্রতিদিন ফ্রি রিওয়ার্ড দেওয়ার হিড়িক তো আছেই। এবার তার সঙ্গে যুক্ত হলো নতুন গেম ইভেন্ট। গেম নির্মাতারা তাদের ইউজারদের সবসময় গেমের মধ্যে ব্যস্ত রাখার জন্য ঘোষণা করল Free Fire World Series 2022 এর দিনক্ষণ। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, আগামী বছরের ১৪ মে থেকে বিশ্বজুড়ে শুরু হবে এই সিরিজ, চলবে ২১ মে পর্যন্ত।

তবে গেমাররা আগামী মাস থেকেই এর কোয়ালিফাইং রাউন্ডে অংশগ্রহণ করতে পারবেন। কিন্তু শুধুমাত্র সিরিজে অংশ নিলেই তো হবে না। তার জন্য নিজেকে তৈরিও করতে হবে তো। চিন্তা নেই , তারও ব্যবস্থা করেছে গ্যারিনা ফ্রি ফায়ার। ইউকুপমেন্ট, উইপন এবং পাওয়ার দিয়ে গেমারদের আরো শক্তিশালী করতে তারা আজও নিয়ে এসেছে ফ্রি রিডিম কোড।

এর আগে দিওয়ালি অফার হিসাবে গত দুই সপ্তাহ ধরে গেমারদের প্রচুর ফ্রি রিওয়ার্ড দেওয়া হয়েছে সংস্থার পক্ষ থেকে। তবে এবার আসন্ন ওয়ার্ল্ড সিরিজের জন্য গেমারদের প্রস্তুত করতে উদ্যোগী হল গ্যারিনা ফ্রি ফায়ার। গেমারদের যাতে পকেটের পয়সা খরচ করে অস্ত্রশস্ত্র,শক্তি ও খেলার সরঞ্জাম কিনে ওয়ার্ল্ড সিরিজে অংশগ্রহণ করার প্রস্তুতি নিতে না হয় তার জন্যই গ্যারিনা ফ্রি ফায়ারের এই ব্যবস্থা। আসুন আজকের রিডিম কোডগুলি দেখে নেওয়া যাক-

১২ নভেম্বরের গ্যারিনা ফ্রি ফায়ারের রিডিম কোড (Garena Free Fire Redeem Code Today 12 November 2021)

FVCX SXCG Y765

FFVB NHJK IU7Y

FT5R FGIB NMKL

F9I8 U7YT GBNJ

FKOL 9I8U 7Y6T

F765 RT67 N9I0

FKLO 9IZ7 6YTG

FVCX SAQ2 F34R

FVGY 65TR FIHU

FF7W SM0C N44Z

FFA9 UVHX 4H7D

FFA0 ES11 YL2D

FFVG BVCX SAI2

F4ED RTRE DFGY

FN1K I8U7 Y6TG

JIMY LVT4 6V2Z

8JKN XUB9 6C9P

8FEU QJXP DKA7

MV9C Q27L QJOL

FFX6 0C2I IVYU

কিভাবে আপনি Garena Free Fire ফ্রি কোডগুলি রিডিম করবেন

১) প্রথমে আপনাকে গ্যারিনার অফিশিয়াল ওয়েবসাইটে (https://reward.ff.garena.com/en) যেতে হবে।

২) তারপর আপনাকে Facebook, Google, Twitter, Apple Id, HUAWEI ID বা VK অ্যাকাউন্ট দিয়ে ওয়েবসাইটে লগ ইন করতে হবে। তবে সেক্ষেত্রে যে আইডি দিয়ে আপনি খেলেন সেই আইডিটি সঠিকভাবে দিতে হবে।

৩) এরপর উপরের দেওয়া ১২ ক্যারেক্টারের রিডিম কোড কপি করে সেটি ওয়েবসাইটের টেক্সট বক্সে গিয়ে পেস্ট করে আপনাকে ‘continue’ বাটন ক্লিক করতে হবে।

৪) তখন আপনার স্ক্রিনে ডবল চেক বক্স আসবে। সেখানে ‘ok’ বাটনে ক্লিক করতে হবে।

এইভাবে মাত্র কয়েকটি সহজ স্টেপ অনুসরণ করলেই আপনি আপনার ফ্রি কোড রিডিম করতে পারবেন।তবে গেমারদের মনে রাখতে হবে,ফ্রি রিওয়ার্ড কোডগুলি রিডিম করতে বেশ কিছুটা সময় লাগে। গেমের মেইলবক্সে রিওয়ার্ড আসতে প্রায় ২৪ ঘণ্টা পর্যন্ত লাগতে পারে।

সঙ্গে থাকুন ➥