Google Pixel 5A আগস্টেই লঞ্চ হচ্ছে, থাকবে স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর সহ দুর্দান্ত ক্যামেরা

Avatar

Published on:

গুঞ্জন চলছিল যে, বিশ্বজুড়ে চিপের আকাল দেখা দেওয়ায় Google Pixel 5A চলতি বছরে লঞ্চ হবে না। যদিও গুগলের তরফের নিশ্চিত করা হয়েছে, Pixel 4A এর মত একই সময়ে আসবে এই ক্যামেরা সেন্ট্রিক স্মার্টফোনটি। এখন Bloomberg এর একটি রিপোর্টে দাবি করা হয়েছে, আগস্টেই বাজারে পা রাখছে Google Pixel 5A। এই ফোনে স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর থাকবে।

Google Pixel 5A আগস্টে লঞ্চ হবে

ব্লুমবার্গের রিপোর্টে বলা হয়েছে, গুগল পিক্সেল ৪এ এর মত আগস্টেই গুগল পিক্সেল ৫এ লঞ্চ হবে এবং ওই মাসেই এর সেল শুরু হবে। জানিয়ে রাখি, গুগল পিক্সেল ৫এর পূর্বসূরী গতবছর ৩ আগস্ট লঞ্চ হয়েছিল এবং এর সেল শুরু হয়েছিল ২০ আগস্ট থেকে।

Google Pixel 5A সম্পর্কে আপাতত কি জানা গেছে

আগের একটি রিপোর্ট থেকে জানা গিয়েছিল, গুগল পিক্সেল ৫এ -এ আমরা মেজর কোনো আপগ্রেড দেখতে পাবো না। এই ফোনের ফিচার গুগল পিক্সেল ৪এ এর মত হবে। এতে পূর্বসূরীর ন্যায় স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর থাকবে। আবার এতে থাকবে ৬.২ ইঞ্চি ইঞ্চি OLED ডিসপ্লে, যার ডিজাইন হবে পাঞ্চ হোল।

এছাড়া ফটোগ্রাফির জন্য Google Pixel 5A ফোনে বর্গাকার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এরমধ্যে দুটি ক্যামেরা সেন্সর থাকবে। এই দুটি ক্যামেরা ১২.২ মেগাপিক্সেল সেন্সর সহ আসবে। আবার ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥