Honor Magic 4 Lite পাওয়ারফুল ব্যাটারি ও গোলাকার ক্যামেরা সেটআপ সহ আসছে, দাম কত হবে জেনে নিন

Avatar

Published on:

Honor সম্প্রতি অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (MWC) ২০২২ এর ইভেন্টে তাদের Magic 4 সিরিজের স্মার্টফোনের উপর থেকে পর্দা সরিয়েছিল। এই সিরিজের অধীনে এসেছিল Honor Magic 4, Honor Magic 4 Pro ও Honor Magic 4 Ultimate Edition নামক তিনটি ফোন। এখন আবার শোনা যাচ্ছে, এই সিরিজের আওতায় একটি মিড রেঞ্জ ফোন লঞ্চ হবে, যার নাম Honor Magic 4 Lite। সম্প্রতি এই ফোনের রেন্ডার, স্পেসিফিকেশন ও দাম ফাঁস হয়ছে।

Honor Magic 4 Lite এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

Appuals এর রিপোর্ট অনুযায়ী, অনর ম্যাজিক ৪ লাইট ফোনে ৬.৮১ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৩৮৮ পিক্সেল) টিএফটি এলসিডি প্যানেল দেখা যাবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ৪৩৮ পিপিআই পিক্সেল ডেন্সিটি সাপোর্ট করে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার কাট আউটের মধ্যে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, যেটি ৬০এফপিএস-এ ভিডিও শুট করতে সক্ষম। এই ফোনে ব্যবহার করা হতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ আসতে পারে।

অনর ম্যাজিক ৪ লাইট ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকতে পারে। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। গোলাকৃতি ক্যামেরা মডিউলের চারপাশে এলইডি ফ্ল্যাশ দেওয়া হতে পারে।‌ এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ম্যাজিক ইউআই ৬ কাস্টম স্কিনে রান করবে।

আবার Honor Magic 4 Lite আসতে পারে ৪,৮০০ এমএএইচ ব্যাটারি সহ, যা ৪০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এতে ব্যবহার করা হবে ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ থাকবে। এছাড়া এতে থাকতে পারে আইপিএক্স২ রেটিং ও একটি স্পিকার।

Honor Magic 4 Lite এর দাম (সম্ভাব্য)

রিপোর্ট বলা হয়েছে, Honor Magic 4 Lite এর দাম রাখা হবে ২৯৯ ইউরো (প্রায় ২৫,১০০ টাকা)। ফোনটি ব্ল্যাক, ব্লু ও সিলভার কালারে পাওয়া যাবে। আগামী ২৯ মার্চ ফোনটি লঞ্চ করা হতে পারে।

সঙ্গে থাকুন ➥