OLED ডিসপ্লে ও শক্তিশালী Snapdragon 778G প্রসেসরের সাথে লঞ্চ হল Huawei P50E

Avatar

Published on:

হুয়াওয়ে গত বছরের জুনে তাদের হোম মার্কেটে Huawei P50 ও Huawei P50 Pro বলে দু’টি প্রিমিয়াম স্মার্টফোন লঞ্চ করেছিল। এবার এই সিরিজে একটু নতুন মিড-রেঞ্জ 4G মডেলের ঘোষণা করল। যার নাম Huawei P50E৷ হ্যান্ডসেটটি Snapdrahon 778G প্রসেসর, OLED ডিসপ্লের সঙ্গে এসেছে। আবার ডিজাইন ফ্ল্যাগশিপ P50 সিরিজের মতো।

Huawei P50E দাম

চীনে হুয়াওয়ে পি৫০ই স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৪,০৮৮ ইউয়ান (প্রায় ৪৮,৯০০ টাকা) এবং ৪,৪৮৮ ইউয়ান (প্রায় ৫৩,৬০০ টাকা)। এটি অবসিডিয়ান ব্ল্যাক, কোকা গোল্ড, স্নো হোয়াইট, এবং গ্যালাক্সি ব্লু কালারে উপলব্ধ হবে।

Huawei P50E স্পেসিফিকেশন

হুয়াওয়ে পি ৫০ই আছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০x১০৮০ পিক্সেল) ওলেড ডিসপ্লের সাথে এসেছে, ৩০০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ৪৫৮ পিপিআই পিক্সেল ডেনসিটি সাপোর্ট করে‌। এই ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য হুয়াওয়ে পি ৫০ই ফোনে পাওয়া যাবে ৪,১০০ এমএএইচ ব্যাটারি, যা ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং অফার করবে।

ফটোগ্রাফির জন্য Huawei P50E মডেলে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, ১৩ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, এবং ১২ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনে ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে। হুয়াওয়ে পি ৫০ই হারমনি ওএস ২ সংস্করণে রান করবে৷ এছাড়া ফোনটি IP68 ওয়াটারপ্রুফ রেটিংযুক্ত।

সঙ্গে থাকুন ➥