Inbase বাজারে নিয়ে এল তিন-তিনটি নয়া TWS ইয়ারবাড; কিনতে দাম পড়বে নূন্যতম ৯৯৯ টাকা

Avatar

Published on:

এবার বাজারে একগুচ্ছ নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাড নিয়ে আসলো ভারতীয় স্মার্টফোন অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থা Inbase (ইনবেস)। এই নতুন অডিও প্রোডাক্টগুলি Buds Mini Pro (বাডস মিনি প্রো), Free Buds Active (ফ্রি বাডস অ্যাক্টিভ) এবং Free Buds 3 Pro (ফ্রি বাডস ৩ প্রো) নামে এসেছে। আর ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনগুলির দাম শুরু হচ্ছে মাত্র ৯৯৯ টাকা থেকে। অথচ মনোরম সাউন্ড কোয়ালিটি অফার করার জন্য সবকটি ইয়ারফোনেই ব্যবহৃত হয়েছে ১০ এমএম ড্রাইভার এবং একাধিক উন্নততর প্রযুক্তি। হ্যাঁ ঠিকই পড়েছেন! আসুন বিস্তারিতভাবে দেখে নেওয়া যাক নতুন Inbase ইয়ারবাডগুলির দাম এবং স্পেসিফিকেশন।

Inbase Buds Mini Pro,Free Buds Active এবং Free Buds 3 Pro ইয়ারবাডের দাম ও লভ্যতা

ভারতে ইনবেস বাডস মিনি প্রো, ফ্রি বাডস অ্যাক্টিভ এবং ফ্রি বাডস ৩ প্রো ইয়ারবাডগুলির দাম রাখা হয়েছে যথাক্রমে ৯৯৯ টাকা, ১,৪৯৯ টাকা এবং ১,৪৯৯ টাকা। এগুলি ইনবেসের অফিশিয়াল ওয়েবসাইট ছাড়াও জনপ্রিয় রিটেল স্টোরগুলিতে কিনতে পাওয়া যাবে। সেক্ষেত্রে সবকটি ইয়ারফোনের সাথেই সংস্থার তরফে দেওয়া হচ্ছে এক বছরের ওয়্যারেন্টি। এদিকে ব্ল্যাক এবং হোয়াইট এই দুটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন ইয়ারফোনগুলি।

Inbase Buds Mini Pro ইয়ারবাডের স্পেসিফিকেশন

আগেই বলা হয়েছে ,ইনবেসের নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনগুলি একেবারেই বাজেট রেঞ্জের। কিন্তু তা সত্ত্বেও ব্যবহারকারীর কানে সুন্দরভাবে ফিট করার জন্য বিশেষ ডিজাইনের সাথে এসেছে নতুন বাডস মিনি প্রো ইয়ারফোন। এতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ড্রাইভার, যা ট্রেবল ও বেসের মধ্যে ভারসাম্য বজায় রাখবে। কানেকটিভিটির জন্য এতে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.৯ , এটি ১০ মিটার দূরত্ব পর্যন্ত ট্রান্সমিশন রেঞ্জ অফার করবে।

সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে একক চার্জে ইয়ারফোনট ৫ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করার পাশাপাশি ৩৫ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। উপরন্তু এটি ৪৮০ ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করতে সক্ষম। তদুপরি, বাডস মিনি প্রো ইয়ারফোনটিকে ইউএসবি সি পোর্টের মাধ্যমে দ্রুত চার্জ দেওয়া যাবে। এছাড়া, এর স্মার্ট টাচ ফাংশনের সাহায্যে ব্যবহারকারী নির্ঝঞ্ঝাটে মিউজিক ট্র্যাক পরিবর্তন, প্লে কিংবা পজ করতে পারবেন। এমনকি এতে একবার মাত্র ট্যাপ করেই স্মার্টফোনের কল রিসিভ কিংবা রিজেক্ট করা যাবে। শুধু তাই নয়, ঘাম এবং জল থেকে সুরক্ষা দিতে এটি আইপিএক্স৫ রেটিংসহ এসেছে।

Inbase Free Buds Active ইয়ারবাডের স্পেসিফিকেশন

ইনবেস ফ্রি বাডস এক্টিভ ইয়ারবাডের প্রসঙ্গে বলতে গেলে প্রথমেই বলতে হবে যে বিভিন্ন ধরনের ইউজারের কথা মাথায় রেখেই এই ইয়ারফোন তৈরি করা হয়েছে। বিশেষ করে তরুণ প্রজন্মের গ্রাহকদের জন্য বেসের (Bass) সাথে এটি ব্যালেন্স সাউন্ড প্রোফাইল অফার করবে। অন্যদিকে এর সাউন্ড এফেক্ট এবং লো ল্যাটেন্সি গেমারদের জন্য উপযুক্ত। আবার গেমপ্রেমীদের উৎসাহিত করতে এর চার্জিং কেসে রয়েছে স্টাইলিশ এলইডি লাইট ।

এদিকে ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ড্রাইভার এবং এর ওজন মাত্র ৩৫ গ্রাম। কানেক্টিভিটির জন্য এতে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.০ যা ১০ মিটার পর্যন্ত ট্রান্সমিশন রেঞ্জ অফার করবে। এখানে বলে রাখি, একবার চার্জে কেস ছাড়া ট্রু ওয়্যারলেস ইয়ারবাডটি ৪ ঘন্টা পর্যন্ত এবং চার্জিং কেস সমেত এটি ২০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। আবার এতে রয়েছে টাচ কন্ট্রোল যা ভয়েস অ্যাসিস্টেন্ট মোড অ্যাক্টিভ করতে সাহায্য করবে। তাছাড়া, ঘাম এবং হালকা জলের ছিটে থেকে সুরক্ষা দিতে এটি আইপিএক্স৫ রেটিং বহন করবে।

Inbase Free Buds 3 Pro ইয়ারবাডের স্পেসিফিকেশন

ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ড কোয়ালিটি পাওয়ার জন্য আগ্রহীরা বেছে নিতে পারেন নতুন ইনবেস ফ্রি বাডস ৩ প্রো ইয়ারবাডটি। খুব সাধারন ডিজাইনের সাথে আসলেও এটি দুর্দান্ত অডিও কোয়ালিটি অফার করতে সক্ষম। এর জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে ১০ এমএম ডাইনামিক ড্রাইভার। শুধু তাই নয়, ইয়ারফোনটির প্রত্যেকটি বাডে আইসোলেশন লেয়ার তৈরি করার জন্য রয়েছে সিলিকন টিপ, ফলে এগুলি খুব সুন্দরভাবে কানে আটকে থাকবে।

অন্যদিকে, চার্জিং কেস সমেত ইয়ারফোনটি ৩০ ঘণ্টা পর্যন্ত এবং চার্জিং কেস ছাড়া ৪ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। এতে রয়েছে ব্লুটুথ ৫.০ যার ট্রান্সফারেন্সি রেঞ্জ ১০ মিটার পর্যন্ত। এছাড়াও ইয়ারফোনটি স্মার্ট ফাংশন এবং ভয়েস অ্যাসিস্টেন্ট সাপোর্ট সহ এসেছে। এর চার্জিং কেস খোলা মাত্রই নির্ঝঞ্ঝাটে এটি নিকটবর্তী ডিভাইসের সাথে স্বয়ংক্রিয়ভাবে যুক্ত হয়ে যাবে। পরিশেষে জানাই, জলের ছিটে এবং ঘাম থেকে সুরক্ষা দিতে ইয়ারফোনটিতে আইপিএক্স৫ রেটিং দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥