iPhone 13 কিনে নিন ১৪০০০ টাকা পর্যন্ত ছাড়ে, কেবল মানতে হবে এই শর্ত

Avatar

Published on:

আইফোন কেনার ইচ্ছা এমনিতে কম বেশি সকলেরই থাকে। সেক্ষেত্রে আপনারও যদি এই হাই প্রিমিয়াম স্মার্টফোন কেনার ইচ্ছা থাকে তাহলে বর্তমান সেলের মরসুমে খুব সাশ্রয়েই সে আশা পূরণ করতে পারেন। আসলে আসন্ন প্রজাতন্ত্র দিবস উপলক্ষে এই মুহূর্তে দেশের অনলাইন বা অফলাইন প্ল্যাটফর্মগুলিতে বিশেষ অফার দেওয়া হচ্ছে। আর আপনারা যদি চান, তাহলে এরকমই একটি চমকপ্রদ অফার কাজে লাগিয়ে লেটেস্ট iPhone 13 (আইফোন ১৩) হ্যান্ডসেট কম দামে পকেটস্থ করতে পারেন। এরজন্য আপনাকে Croma (ক্রোমা) ওয়েবসাইটে বা স্টোরের দ্বারস্থ হতে। কারণ এখানেই কয়েক হাজা টাকার ক্যাশব্যাক এবং ডিসকাউন্টের সাথে ফোনটি বিক্রি হচ্ছে। তবে ক্যাশব্যাকের লাভ ওঠাতে একটি শর্ত মানতে হবে। আসুন এখন iPhone 13-এর সাথে পাওয়া অফার এবং শর্তাবলী সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

iPhone 13-র ওপর Croma-র অফার

আইফোন ১৩-র ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭৯,৯০০ টাকা, কিন্তু ক্রোমা এই দামের ওপর ৬,০০০ টাকা ছাড় দেওয়ায়, ফোনটি এই মুহূর্তে ৭৩,৯৯০ টাকায় পাওয়া যাবে। এছাড়া ক্রেতাদের কারো যদি আইসিআইসিআইআই, এসবিআই বা কোটাক ব্যাংকের ক্রেডিট কার্ড থাকে, তাহলে তারা ৬,০০০ টাকার ক্যাশব্যাক পেতে পারেন। অর্থাৎ, সব মিলিয়ে ১২,০০০ টাকা কমে আইফোনটি কেন যাবে।

অন্যদিকে ক্রোমা আইফোন ১৩-র ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৮৯,৯০০ টাকার বদলে ৮১,৯৯০ টাকায় বিক্রি করছে। এছাড়া ৫১২ জিবি মডেলটিতে ১,০৯,৯০০ টাকা দামের ওপর ৭,০০০ টাকার কাছাকাছি ছাড় দেওয়া হচ্ছে। সেক্ষেত্রে তিনটি মডেলের মধ্যে ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কেনা সব দিক থেকেই ইতিবাচক হবে। কারণ এতে ৮,০০০ টাকা ছাড় এবং ৬,০০০ টাকা ক্যাশব্যাক – মোট ১৪,০০০ টাকা ছাড়ের সুবিধা থাকবে।

Croma-র আইফোন কেনার শর্ত

যারা উপরের কয়েকটি লাইন পড়ে আইফোন কিনতে আগ্রহী হয়েছেন, তাদের বলি, আইফোন ১৩ মডেলের উক্ত ডিসকাউন্ট অবিলম্বে আপনার কেনাকাটাতে প্রযোজ্য হবে। তবে ক্যাশব্যাকের টাকা আপনার ক্রেডিট কার্ড অ্যাকাউন্টে নির্দিষ্ট সময় পর জমা হবে৷ শুধু তাই নয়, ক্রোমা ভারতের সর্বত্র হোম ডেলিভারি করে না, তাই আপনি এই ডিলের ফায়দা নাও তুলতে পারেন। আবার, এই ছাড় উপভোগ করতে আপনার কাছে নির্বাচিত ক্রেডিট কার্ড থাকতে হবে।

সঙ্গে থাকুন ➥