IQOO 44W Flash Charge পাওয়ার ব্যাঙ্ক আগামীকাল বাজারে আসছে, কেন বিশেষ জেনে নিন

Avatar

Published on:

জনপ্রিয় স্মার্টফোন প্রস্তুতকারী সংস্থা iQOO নিয়ে আসছে তাদের নতুন একটি স্মার্ট গ্যাজেট, যার নাম IQOO 44W Flash Charge পাওয়ার ব্যাঙ্ক। আপাতত এটি চীনে লঞ্চ হবে। আসন্ন Neo 6 ফোনের সাথে একে নিয়ে আসা হবে। এরপর বিশ্ববাজারে এটি পা রাখতে পারে। নাম দেখেই বোঝা যাচ্ছে এই পাওয়ার ব্যাঙ্কে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আসুন IQOO 44W Flash Charge পাওয়ার ব্যাঙ্ক সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

IQOO 44W Flash Charge পাওয়ার ব্যাঙ্কের ফিচার ও স্পেসিফিকেশন

নতুন আইকো ৪৪ ওয়াট ফ্ল্যাশ চার্জ পাওয়ার ব্যাঙ্কের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে প্রথমেই বলতে হবে, এটি ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়া এটি ৪৫ ওয়াট পিডি ফাস্ট চার্জিং এবং ৪০ ওয়াট ফিউশন ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসছে।

যদিও এর অন্যান্য ফিচারগুলি এখনো অজানা। সংস্থার তরফে প্রকাশিত ছবি দেখে বোঝা যাচ্ছে, এটি হলদেটে কমলা রঙের এবং এই পাওয়ার ব্যাঙ্কের কোণাগুলি রাউন্ডেড শেপের। এছাড়া এর ধারে একটি ফিজিক্যাল বাটন রয়েছে। শুধু তাই নয়, এতে ৫ভি ৩এ ইউএসবি টাইপ সি ইনপুট এবং আউটপুট পোর্ট উপলব্ধ। সাথে থাকছে ৫ভি ২এ ইউএসবি টাইপ এ আউটপুট পোর্ট।

তবে এই মুহূর্তে সংস্থার তরফে পাওয়ার ব্যাঙ্কটি সম্পর্কে এই সামান্য কিছু তথ্য প্রকাশ করা হয়েছে। আগেই বলেছি, নতুন IQOO 44W Flash Charge পাওয়ার ব্যাঙ্কটি কোম্পানি আগামীকাল, অর্থাৎ ১৩ এপ্রিল Neo 6 স্মার্টফোনের সাথে লঞ্চ করতে পারে। আশা করা যায় এই ইভেন্টে পাওয়ার ব্যাঙ্কটি সম্পর্কে বিশদ তথ্য আমাদের সামনে উদ্ঘাটিত হবে ।

সঙ্গে থাকুন ➥