Mi 11 Ultra এর ভারতে সেল শুরু, তাড়াতাড়ি করুন কয়েকজন কিনতে পারবেন

Avatar

Published on:

হালফিলে আমরা জানতে পেরেছিলাম যে Xiaomi-র ‘সুপারফোন’ Mi 11 Ultra, জুলাইয়ের প্রথমদিকে অর্থাৎ এই মাসের শুরুতে বিক্রির জন্য উপলব্ধ হবে। আসলে ফোনটি লঞ্চের পর দুমাসেরও বেশি সময় কেটে গেলেও, প্রথম সেলের দিনক্ষণ সম্পর্কে কোনো স্পষ্ট তথ্য পাওয়া যায়নি। তবে অপেক্ষায় অবসান ঘটিয়ে আজ Xiaomi একটি টুইটের মাধ্যমে নিশ্চিত করেছে যে, Mi 11 Ultra (এমআই ১১ আল্ট্রা), দিনকয়েকের মধ্যেই বিক্রয়ের জন্য সীমিত সংখ্যায় ভারতে উপলব্ধ হচ্ছে। ইতিমধ্যেই Mi.com থেকে ফোনটির রেজিস্ট্রেশন প্রক্রিয়া লাইভ হয়েছে।

Xiaomi Mi 11 Ultra কীভাবে কেনা যাবে

এমআই ১১ আল্ট্রার আগ্রহী ক্রেতারা দুটি উপায়ে স্মার্টফোনটি পকেটস্থ করতে পারবেন। এর জন্য হয় তাদের নির্দিষ্ট টাকা ব্যয় করতে হবে, নতুবা এই ফোন সংক্রান্ত চ্যালেঞ্জে অংশ নিতে হবে। এক্ষেত্রে প্রথম বিকল্পের জন্য ক্রেতাদের শাওমির থেকে ১,৯৯৯ টাকা মূল্যের একটি আল্ট্রা গিফ্ট কার্ড কিনতে হবে, যার ফলে তারা লিমিটেড কোয়ান্টিটি সেলের অ্যাক্সেস পাবেন। এই কার্ডের ক্রেতারা, সেলের জন্য বিশেষ এফ-কোড পাবেন যা তাদের এমআই (Mi) অ্যাকাউন্টে ২৪ ঘন্টার জন্য উপলব্ধ থাকবে।

এই গিফ্ট কার্ডের সাথে পাওয়া প্রোমো কোড Mi 11 Ultra কেনার সময় প্রয়োগ করলে ১,৯৯৯ টাকা ডিসকাউন্ট মিলবে। আবার ডিসকাউন্ট ছাড়াও ফোনটি কেনার ক্ষেত্রে ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট, এমআই আল্ট্রা মার্চেন্ডাইজ এবং অন্যান্য সুবিধা পাওয়া যাবে।

এছাড়া, লিমিটেড কোয়ান্টিটি সেলে অ্যাক্সেস পাওয়ার অন্য একটি উপায় হল আল্ট্রা চ্যালেঞ্জে অংশগ্রহণ করা এবং ওয়াইল্ডকার্ড এন্ট্রি অর্জন করা। জানা গিয়েছে, এই বিশেষ প্রোগ্রামের দরুন মোট তিনটি চ্যালেঞ্জ থাকবে, যার মধ্যে প্রথমে অংশগ্রহণকারীদের ‘হোয়াট মেকস ইউ সুপারফ্যান’ প্রশ্নের জবাব দিতে হবে। তদুপরি অংশগ্রহণকারীদের, শাওমির ওয়েবসাইট নির্দিষ্ট হ্যাশট্যাগ ব্যবহার করে সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের প্রতিক্রিয়া পোস্ট করতে হবে। আল্ট্রা চ্যালেঞ্জ ২ এবং আলট্রা চ্যালেঞ্জ ৩ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

Mi 11 Ultra-র বিশেষত্ব এবং দাম

শাওমির ফ্ল্যাগশিপ স্মার্টফোন এমআই ১১ আল্ট্রার দাম ৬৯,৯৯৯ টাকা। এতে ৬.৮১ ইঞ্চি WQHD E4 AMOLED ডিসপ্লে, ১.১ ইঞ্চি সেকেন্ডারি ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ১২ জিবি র‌্যাম, ২৫৬ জিবি স্টোরেজ এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥