দুর্দান্ত ক্যামেরা সহ ৯ মার্চ ভারতে লঞ্চ হবে Moto G10 Power এবং Moto G30

Avatar

Published on:

প্রত্যাশা মতই আগামী ৯ মার্চ ভারতে লঞ্চ হচ্ছে Moto G10 Power এবং Moto G30। ই-কমার্স সাইট Flipkart থেকে আজ এই সিরিজের টিজার প্রকাশ করা হয়েছে। পাশাপাশি Motorola India-র তরফেও নতুন মোটো জি সিরিজের লঞ্চ ডেট জানানো হয়েছে। প্রসঙ্গত গতমাসেই ইউরোপে লঞ্চ হয়েছিল মোটো জি১০ এবং মোটো জি৩০। এই দুটি ফোনকেই এবার ভারতে আনা হচ্ছে। যদিও ভারতে মোটো জি১০ ফোনটি ‘Power’ ব্র্যান্ডিংয়ের সাথে লঞ্চ হবে।

মোটোরোলা ইন্ডিয়ার টুইট অনুযায়ী, Moto G10 Power এবং Moto G30 ৯ মার্চ দুপুর ১২ টায় ভারতে লঞ্চ হবে। এই ফোন দুটি ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে। আবার এই ফোনগুলিতে থাকবে স্টক অ্যান্ড্রয়েড ১১, থিঙ্কশিল্ড সিকিউরিটি, শক্তিশালী ব্যাটারি ও দুর্দান্ত ক্যামেরা। মোটোরোলা এই ফোনগুলির জন্য ‘Asliallrounder’ হ্যাশট্যাগ ব্যবহার করেছে।

Moto G10 এবং Moto G30 ভারতে দাম 

লঞ্চ ডেট জানালেও মোটোরোলা ভারতে এই দুটি ফোনের দাম কত হতে পারে তা এখনও প্রকাশ করেনি। তবে ইউরোপে লঞ্চ হওয়ার সুবাদে আমরা এই দুটি ফোনের মূল্য সম্পর্কে ধারণা পেতে পারি। ইউরোপে মোটো জি১০ ফোনটির দাম শুরু হয়েছে ১৫০ ইউরো থেকে (প্রায় ১৩,২৬০ টাকা)। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার মোটো জি৩০ ফোনটি এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৮০ ইউরো (প্রায় ১৫,৯০০ টাকা)।

Moto G10 এবং Moto G30 এর স্পেসিফিকেশন

স্পেসিফিকেশনের কথা বললে Moto G10 ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০×১,৬০০ পিক্সেল) ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, অক্টা কোর স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর, ৪ জিবি র‌্যাম, ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

অন্যদিকে Moto G30 ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে রয়েছে। আবার ফোনটি ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। ফোনটির অন্যান্য স্পেসিফিকেশনের মধ্যে আছে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা।  

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥