Moto G32 আজ Snapdragon 680 প্রসেসরের সাথে ভারতে লঞ্চ হচ্ছে, দাম ও ফিচার জেনে নিন

Avatar

Published on:

Moto G32 India launch Today

Motorola আজ ভারতে তাদের G সিরিজের নয়া ফোন Moto G32 লঞ্চ করতে চলেছে। গত মাসে ফোনটি ইউরোপে আত্মপ্রকাশ করেছিল। ভারতে ডিভাইসটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে। শপিং সাইটটি ইতিমধ্যেই Moto G32 ফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করছে। এখান থেকে ফোনটির লঞ্চের সময় ও বিশেষ বিশেষ ফিচার সম্পর্কে জানা গেছে।

Moto G32 আজ ভারতে কখন লঞ্চ হবে

ফ্লিপকার্ট থেকে সামনে এসেছে যে, মোটো জি৩২ আজ দুপুর বারোটায় ভারতে লঞ্চ হবে। যদিও কোম্পানি এর জন্য কোনো লঞ্চ ইভেন্টের আয়োজন করেনি।

Moto G32 ভারতে কত দামে লঞ্চ হতে পারে

মোটো জি৩২ এর সঠিক দাম জানতে আমাদের আর কিছুক্ষণ অপেক্ষা করতে হবে। তবে আমাদের অনুমান ফোনটি ১০ হাজার টাকার রেঞ্জে আসবে।

Moto G32 এর স্পেসিফিকেশন, ফিচার

ইউরোপে লঞ্চ হওয়ার সুবাদে মোটো জি৩২ এর স্পেসিফিকেশন আমাদের জানা। এতে ৬.৫ ইঞ্চির এলসিডি প্যানেল দেখা যাবে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট দ্বারা চালিত হবে, যার সাথে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ যুক্ত থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে। এছাড়া নিরাপত্তার জন্য, মোটো জি৩২-এ একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে।

ফটোগ্রাফির জন্য Moto G32 ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হবে। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১১৮ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা। আর সেলফির জন্য, হ্যান্ডসেটটির সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Moto G32 ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট অফার করবে।

সঙ্গে থাকুন ➥