মাত্র ৯৯৯ টাকায় Noise Buds VS104 ইয়ারফোন আগামী ১৪ জুন বাজারে আসছে, শুরুতে পাবেন আরও ছাড়ে

Avatar

Published on:

কিছুদিন আগেই ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করেছে ColorFit Pulse Buzz স্মার্টওয়াচ। এবার সংস্থাটি নতুন একটি ওয়্যারলেস ইয়ারফোন লঞ্চ করার পরিকল্পনা করছে, যার নাম Noise Buds VS104। ইতিমধ্যেই ইয়ারফোনটিকে অ্যামাজনে দেখা গেছে। সেখান থেকে জানা গেছে আগামী ১৪ জুন ভারতীয় সময় বেলা বারোটায় এটি লঞ্চ হতে চলেছে। ইয়ারফোনটিতে নয়েজ “ট্রু বেস টিউনিং’ থাকায় এটি শক্তিশালী বেস আউটপুট সরবরাহ করতে সক্ষম। সংস্থার মতে, একবার চার্জে ইয়ারফোনটি ৩০ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise Buds VS104 ইয়ারফোন সম্পর্কে কি কি তথ্য সামনে এল।

Noise Buds VS104 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ বাডস ভিএস১০৪ ইয়ারফোনের প্রারম্ভিক দাম ধার্য করা হয়েছে ৯৯৯ টাকা। তবে প্রথম একশো চল্লিশ মিনিটের মধ্যে যারা ইয়ারফোনটি বুক করবেন তাদের জন্য থাকছে আরো ১০৪ টাকা অতিরিক্ত ছাড়। ব্ল্যাক, হোয়াইট, গ্রিন এবং ব্লু এই চারটি কালার অপশনে ক্রেতাদের কাছে উপলব্ধ হতে চলেছে নতুন এই ইয়ারফোন।

Noise Buds VS104 ইয়ারফোনের স্পেসিফিকেশন

কানে স্বাচ্ছন্দ্যের সাথে এবং শক্তভাবে ফিট হয়ে থাকার জন্য নতুন নয়েজ বাডস ভিএস১০৪ ইয়ারফোনটি কন্টুর ডিজাইনের সাথে আসছে। এছাড়া এর চিরাচরিত লুকের চার্জিং কেসে থাকবে এলইডি লাইট। যার মাধ্যমে ব্যবহারকারী ইয়ারফোনের চার্জিং লেভেল জানতে পারবেন।

অন্যদিকে শক্তিশালী বেস সরবরাহ করার জন্য ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম ড্রাইভার। এছাড়া দ্রুত সংযোগের জন্য এতে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.২, যার কানেক্টিভিটি রেঞ্জ ১০ মিটার পর্যন্ত। আবার ইয়ারফোনটি হাইপারলিংক টেকনোলজি সাপোর্ট করবে। তাই এর চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথে এটি নিকটবর্তী সঙ্গে সংযুক্ত হতে পারবে।

Noise Buds VS104 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, একবার পুরোপুরি চার্জে এটি ৩০ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। তবে সেক্ষেত্রে চার্জিং কেস ব্যবহার করতে হবে। এমনকি ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে মাত্র ১ ঘন্টায় ইয়ারফোনটিকে চার্জ দেওয়া যাবে। উপরন্তু ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জে এটি ১ ঘন্টা পর্যন্ত ব্যবহারযোগ্য।

সঙ্গে থাকুন ➥