Ola Purchase Window Date: দ্রুততার সাথে চলবে ডেলিভারি, কাল ওলার S1 Pro ইলেকট্রিক স্কুটার কেনার সুযোগ

Avatar

Published on:

ভারতে তৃতীয়বারের জন্য পার্চেস উইন্ডো খুলতে চলেছে ওলা ইলেকট্রিক (Ola Electric)। আগামীকাল থেকে পার্চেস উইন্ডো খোলা হচ্ছে বলে জানিয়েছেন ওলার কর্ণধার ভাবিশ আগারওয়াল (Bhavish Aggarwal)। যেখান থেক S1 Pro ইলেকট্রিক স্কুটার কেনা যাবে। একইসাথে গ্রাহকদের কাছে সংস্থার প্রতিশ্রুতি, চটজলদি সেগুলির ডেলিভারি দেওয়া হবে।  আগেভাগেই যারা বুকিং সেরে রেখেছিলেন, তাঁদের সাথে ই-মেইল মারফত যোগাযোগ করা হবে বলে জানানো হয়েছে।

উল্লেখ্য এর আগে ১৭ ও ১৮ মার্চ, এই দু’দিনের জন্য পার্চেস উইন্ডো খোলা হয়েছিল। আবার ১৭ তারিখ ভাবিশ আগরওয়াল এক টুইট বার্তায় জানিয়েছিলেন ওলা এস১ প্রো স্কুটারের দামবৃদ্ধির কথা। ১৮ মার্চের মাঝরাত থেকেই যা কার্যকর করা হয়েছিল। সেবার তিনি টুইটে লিখেছিলেন, “১,২৯,৯৯৯ টাকায় ওলা এস১ প্রো কেনার এটিই শেষ সুযোগ। পরবর্তী উইন্ডো থেকে এর দাম বাড়াতে চলেছি আমরা।” অর্থাৎ এবারে ওলার টপ স্পেক মডেলটি কিনতে অতিরিক্ত অর্থ ব্যয় করতে হবে গ্রাহকদের। তবে এই মূল্য বৃদ্ধির পরিমাণ কত, তা এখনও প্রকাশ করেনি সংস্থা।

এদিকে দেশের মোট পাঁচটি শহরে ইতিমধ্যেই টেস্ট রাইড ক্যাম্পের আয়োজন করেছে ওলা। ওলার স্কুটার কিনতে চাইলে সংস্থার অ্যাপ ডাউনলোড করে লগ ইন করতে হবে। সেখান থেকে গ্রাহকরা স্কুটারের মডেল, রঙ, ডেলিভারি লোকেশন এবং ফাইন্যান্সের বিকল্প বেছে নিতে পারবেন। নতুন স্কুটারগুলি লেটেস্ট Move OS2 সফটওয়্যার আপডেট সহ আসবে। এই আপডেট সংস্থার বিদ্যমান গ্রাহকদের গত মাস থেকে ওভার দ্য এয়ার (OTA) দেওয়ার কাজ শুরু হয়েছে।

এই Move OS2 সফটওয়্যার আপডেটের ফলে স্কুটারের ব্লুটুথ কানেক্টিভিটি, নেভিগেশন, ক্রুজ কন্ট্রোল সহ আরও অন্যান্য ফিচার সক্রিয় হয়ে উঠেছে। প্রথম ব্যাচের S1 ও S1 Pro স্কুটারগুলি এই আপডেট ছাড়াই ডেলিভারি দেওয়া হয়েছিল। তবে এবারের স্কুটারগুলি সেই আপডেট সহ আসতে চলেছে। আবার লঞ্চের সময় S1 Pro-তে হিল হোল্ড কন্ট্রোল এবং হাইপার মোডের মতো অত্যাধুনিক ফিচার দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। যা এ বছর জুনের আগেই সরবরাহ করা হবে বলে আশ্বস্ত করেছিলেন সংস্থার চিফ মার্কেটিং অফিসার।

সঙ্গে থাকুন ➥