শীঘ্রই বাজারে আসছে 5G ফোন OnePlus 8T, টিজার দেখা গেল অ্যামাজন ও আইপিএল ম্যাচে

Avatar

Published on:

কয়েকদিন আগেই জানা গিয়েছিল যে সম্ভবত ১৪ সেপ্টেম্বর লঞ্চ হবে ওয়ানপ্লাস এর ফ্ল্যাগশিপ ফোন OnePlus 8T 5G। এই রিপোর্ট এবার সত্যি বলেই মনে হচ্ছে। কারণ গতকাল আইপিএল এ চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচে এই ফোনটির বিজ্ঞাপন দেখা গেছে। সাথে জানানো হয়েছে ফোনটি শীঘ্রই আসছে। এই বিজ্ঞাপনটি দিতে দেখা গেছে আমেরিকার অ্যাক্টর ও প্রোডিউসার Robert Downey Jr. কে। এর পরেই ই-কমার্স সাইট Amazon থেকেও OnePlus 8T 5G এর টিজার পোস্ট করা হয়েছে।

টিপ্সটার ঈশান অগ্রবাল ওয়ানপ্লাস ৮টি ৫জি এর এই বিজ্ঞাপনটি টুইট করেছেন। এছাড়াও টেকগাপের টিমও বিজ্ঞাপনটি দেখেছে। ১০ সেকেন্ডের এই বিজ্ঞাপনে কেবল ফোনটি শীঘ্রই আসছে বলে জানা গেছে। এছাড়াও Amazon তাদের সাইটে OnePlus 8T 5G এর জন্য ‘Notify Me’ বাটন লাগিয়েছে। সাথে তারা একটি কুইজ কনটেস্টের আয়োজন করেছে। যেখানে সমস্ত প্রশ্নের উত্তর দিয়ে ফোনটি জেতার সুযোগ পাওয়া যাবে।

ছবি -Amazon

OnePlus 8T সম্পর্কে আপাতত যা জানা গেছে

ওয়ানপ্লাস ৮টি ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে আসবে। এতে থাকবে ৮ জিবি/ ১২ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি স্টোরেজ বিকল্প। আবার ফোনটির সামনে থাকবে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ফ্লাট এমোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। এতে ইন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রিডার দেওয়া হবে। আবার ফোনটির সামনে পাঞ্চ হোলের মধ্যে থাকবে ৩২ মেগাপিক্সেল সেন্সর।

আবার ওয়ানপ্লাস ৮টি ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ১৬ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স। এতে ৮কে ভিডিও সাপোর্ট করবে। প্রসঙ্গত ওয়ানপ্লাস ৮ ফোনেও ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছিল। ফোনটি ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারিরি সাথে আসবে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ আসবে। 

সঙ্গে থাকুন ➥