ভারতে আসবেনা সস্তা ফোন Nord N10 5G এবং Nord N100

Avatar

Published on:

চীনা স্মার্টফোন কোম্পানি OnePlus গতকাল ইউরোপ ও আমেরিকার মার্কেটে লঞ্চ করেছে Nord N10 5G এবং Nord N100। দুটি ফোনই মিড রেঞ্জে লঞ্চ হয়েছে। এর মধ্যে প্রথম ফোনটি 5G সাপোর্টের সাথে এসেছে। আবার 4G কানেক্টিভিটি পাবেন নর্ড এন১০০ ফোনে। এদিকে লঞ্চের পর থেকেই এই দুটি ফোনকে ভারতীয় বাজারে আনা হবে কিনা তা নিয়ে কৌতুহল ছিল। তবে আজ একটি রিপোর্টে জানানো হয়েছে, OnePlus Nord N10 5G এবং Nord N100 কে ভারতে আনা হবেনা।

Android Central এর এই প্রতিবেদন অনুযায়ী, কোম্পানি এই দুটি ফোনকে কেবল আমেরিকা ও ইউরোপের মার্কেটের জন্য লঞ্চ করেছে। ভারতে ওয়ানপ্লাস আরও মিড রেঞ্জ ফোন লঞ্চ করবে, যদিও তাদের স্পেসিফিকেশন আলাদা হবে। তবে OnePlus এর তরফে এখনো এবিষয়ে কিছু জানানো হয়নি।

ওয়ানপ্লাস নর্ড এন ১০ ৫জি ফোনের দাম ৩২৯ পাউন্ড, যা প্রায় ৩১,৮০০ টাকার সমান। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল মেমরির। আবার ওয়ানপ্লাস নর্ড এন ১০০ এর দাম ১৭৯ পাউন্ড, যা ভারতীয় মূল্যে প্রায় ১৭,২৫০ টাকা। এই ফোনে আছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ।

OnePlus Nord N10 5G ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯০ ৫জি প্রসেসর। আবার ৪জি কানেক্টিভিটির সাথে আসা OnePlus Nord N100 ফোনটি স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর সহ এসেছে। এছাড়াও এই দুই ফোনে পাবেন ট্রিপল রিয়ার ক্যামেরা, পাঞ্চ হোল ডিসপ্লে, স্টেরিও স্পিকার ও ইউএসবি টাইপ সি পোর্ট। সম্পূর্ণ স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥