ঘরে আনুন OnePlus TV U1S স্মার্ট টিভি, বিনামূল্যে পাবেন OnePlus Buds Z বা Band

Avatar

Published on:

OnePlus গত সপ্তাহে ভারতে OnePlus Nord CE 5G স্মার্টফোন সহ OnePlus TV U1S স্মার্ট টিভি সিরিজ লঞ্চ করেছে। ইতিমধ্যেই কোম্পানির ওয়েবসাইট ছাড়াও Amazon থেকে টিভিগুলি বিক্রির জন্য উপলব্ধ। সেক্ষেত্রে সংস্থাটি ঘোষণা করেছে যে, গ্রাহকরা OnePlus TV U1S সিরিজের যেকোনো টিভি কিনলে বিনামূল্যে OnePlus Band বা OnePlus Buds Z পাবে। নয়া এই স্মার্ট টিভি সিরিজটির অধীনে কোম্পানি তিনটি স্ক্রিন সাইজের (৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি) টিভি মডেল এনেছে, এর মধ্যে কোনো একটি মডেল ১৭ জুনের মধ্যে কিনলেই ক্রেতারা বিনামূল্যে উপরিউক্ত অ্যাক্সেসরিজগুলি পেতে পারেন। শুধু তাই নয়, OnePlus TV U1S স্মার্ট টিভি মডেল কেনার ক্ষেত্রে সংস্থাটি ৪,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে।

তবে এক্ষেত্রে ক্রেতাদের একটা কথা অবশ্যই মনে রাখতে হবে যে, এই অফার পেতে গেলে টিভিগুলি OnePlus.in ওয়েবসাইটের মাধ্যমে কিনতে হবে। OnePlus TV U1S ডেলিভারির পরে ক্রেতারা একটি ভাউচার পাবেন যা OnePlus Band বা OnePlus Buds Z কেনার ক্ষেত্রে ১০০% ছাড় দেবে। এই ভাউচারের সাহায্যে ক্রেতারা কেবলমাত্র একটি প্রোডাক্ট নিতে পারবেন।

প্রসঙ্গত জানিয়ে রাখি, Amazon-ও প্রতিটি OnePlus TV U1S ডিভাইসের সাথে ৪,৪৯৯ টাকা মূল্যের Echo Dot 3rd Gen প্রদান করছে। তাই OnePlus TV U1S অর্ডার করার সময় ব্যবহারকারীদের তাদের কার্টে একটি Echo Dot 3rd Gen অ্যাড করতে হবে।

এবার দামের কথায় আসা যাক। ভারতে OnePlus TV U1S-এর দাম শুরু হচ্ছে ৩৯,৯৯৯ টাকা থেকে, সেক্ষেত্রে ৫০ ইঞ্চির স্মার্ট টিভির জন্য এই দাম ধার্য করা হয়েছে। এছাড়া ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি OnePlus TV U1S স্মার্ট টিভি কিনতে চাইলে যথাক্রমে ৪৭,৯৯৯ টাকা এবং ৬২,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। আবার HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করে ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি মডেলের উপর যথাক্রমে ২,০০০ টাকা, ৩,০০০ টাকা এবং ৪,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

এবার এই স্মার্ট টিভিগুলির স্পেসিফিকেশনের কথা বলা যাক। টিভিটির তিনটি ভ্যারিয়েন্টই 4K স্ক্রিন রেজোলিউশন সহ এসেছে এবং ডিসপ্লেটি HDR 10+, HLG, এবং MEMC ফিচারযুক্ত। এই টিভিগুলিতে আছে ৬০ হার্জ রিফ্রেশ রেট, ৩০০ নিট ব্রাইটনেস, ১.০৭ বিলিয়ন কালারস, ৯৩% DCI-P3 কালার গ্যামেট, এবং ΔE<2 কালার অ্যাকিউরেসি সহ DLED (ডাইরেক্ট LED) প্যানেল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥