Oppo K9 Pro এর সাথে আগামীকাল লঞ্চ হচ্ছে 75 ইঞ্চি স্ক্রিনের Oppo Smart TV K9

Avatar

Published on:

Oppo ইতিমধ্যেই নিশ্চিত করেছে আগামী ২৬ সেপ্টেম্বর চীনে লঞ্চ হতে চলেছে Oppo K9 Pro স্মার্টফোন। গতকাল কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে এই ফোনকে দেখা গেছে। তবে কেবল স্মার্টফোন নয়! ওইদিন একটি নতুন স্মার্ট টিভিও বাজার আত্মপ্রকাশ করবে। জানা গেছে, এই নয়া স্মার্ট টেলিভিশনকে Oppo Smart TV K9 সিরিজের অধীনে লঞ্চ করা হবে।

প্রসঙ্গত, চলতি বছরের প্রথম কোয়ার্টারে Oppo তাদের TV K9 সিরিজকে নিয়ে এসেছিল। এই সিরিজে – ৪৩ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি ডিসপ্লে প্যানেলের তিনটি মডেল বিদ্যমান। সংস্থাটি এখন এই সিরিজের ৭৫ ইঞ্চির একটি টপ-এন্ড ভ্যারিয়েন্ট লঞ্চ করার পরিকল্পনা করছে।

Oppo Smart TV K9 (৭৫-ইঞ্চি) স্পেসিফিকেশন (সম্ভাব্য)

এই নয়া স্মার্টটিভির লঞ্চ সম্পর্কিত একটি টিজার সম্প্রতি শেয়ার করেছিল সংস্থাটি। যার থেকে জানা যাচ্ছে, ওপ্পো স্মার্ট টিভি কে৯ সিরিজের আপকামিং মডেলে একটি ৭৫ ইঞ্চি ডিসপ্লে থাকবে, যা ১.০৭ বিলিয়ন কালার সাপোর্ট করবে। সিরিজের অন্যান্য স্মার্ট টিভিগুলির প্রায় অনুরূপ ফিচার দেখা যাবে এই টেলিভিশনে। সেক্ষেত্রে, এই টিভি HDR 10+ টেকনোলজি এবং ব্লু-লাইট প্রটেকশন সহ আসতে পারে। আবার এতে, মিডিয়াটেক এমটি৯৬৫২ প্রসেসর এবং এআরএম মালি-জি৫২ এমসি১ জিপিইউ ব্যবহার করা হবে।

আসন্ন এই স্মার্টটিভি, অ্যান্ড্রয়েড ভিত্তিক কালারওএস টিভি ২.০ (ColorOS TV 2.0) অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হবে। এছাড়া, ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ, ওয়াই-ফাই এবং ব্লুটুথ ৫.০ কানেকশনের সঙ্গে আসবে টেলিভিশনটি। ওপ্পো স্মার্ট টিভি কে৯ সিরিজের এই টিভিতে, ব্লুটুথ ভয়েস, শাওবু এআই (Xiaobu AI) অ্যাসিস্ট্যান্ট এবং এনএফসি (NFC) সমর্থিত রিমোট কন্ট্রোলের সাপোর্ট পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥