Poco F4 আসছে নতুন MIUI 13 ওএস ও 4400mAh ব্যাটারি সহ, সাথে লঞ্চ হতে পারে Poco F4 Pro

Avatar

Published on:

চীনা ব্র্যান্ড পোকো (Poco) তাদের আপকামিং F4 সিরিজটি বাজারে শীঘ্রই লঞ্চ করার প্রস্তুতি শুরু করেছে। এই লাইনআপে Poco F4, Poco F4 Pro এবং Poco F4 GT – এই তিনটি মডেল অন্তর্ভুক্ত রয়েছে বলে মনে করা হচ্ছে। যদিও ব্র্যান্ডের তরফে এই ডিভাইসগুলি সম্পর্কে এখনও কোনও তথ্য প্রকাশ্যে আনা হয়নি, তবে এখন F4 সিরিজের বেস মডেল, Poco F4 ফোনটিকে মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) সার্টিফিকেশন সাইটে স্পট করে হয়েছে। এই সাইটের লিস্টিং থেকে ডিভাইসটির বেশ কিছু স্পেসিফিকেশনও সামনে এসেছে। আসুন তাহলে জেনে নেওয়া যাক Poco F4- এর সম্পর্কে কি কি নতুন তথ্য সামনে এল।

Poco F4 পেল FCC সার্টিফিকেশন সাইটের অনুমোদন

টেক সাইট মাইস্মার্টপ্রাইস (MySmartPrice)- এর একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছে, 22021211RG মডেল নম্বর সহ পোকো এফ৪ স্মার্টফোনটি মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)- এর সাইটে তালিকাভুক্ত হয়েছে। সম্প্রতি এই মডেলটি ইউরোপিয়ান ইকোনমিক কমিউনিটি (EEC)- এর সাইট থেকেও সার্টিফিকেশন লাভ করেছে। এর থেকেই অনুমান করা যায় এই হ্যান্ডসেটটি শীঘ্রই বাজারে আত্মপ্রকাশ করবে। এফসিসি-এর সাইটের লিস্টিংটি প্রকাশ করেছে, পোকো এফ৪ ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করবে।

এছাড়াও, জানা যাচ্ছে, এই ডিভাইসে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৪০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। Poco F4 কমপক্ষে তিনটি ব্যান্ড সহ ৫জি নেটওয়ার্কিং সাপোর্ট সব আসবে। এর আগে, ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS)-এর তালিকাটি প্রকাশ করেছিল যে, এই ডিভাইসে ৮ জিবি র‍্যাম সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর থাকবে।

অন্যদিকে, হায়ার-এন্ড Poco F4 Pro মডেলটিও 22021211G মডেল নম্বর সহ আইএমডিএ (IMDA) সার্টিফিকেশন ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। যদিও, এই তালিকাটি ডিভাইস সম্পর্কিত কোনো তথ্য বা স্পেসিফিকেশন প্রকাশ করেনি। তবে সাম্প্রতিক আইএমইআই (IMEI) ডেটাবেসে এই ফোনটির স্টোরেজ কনফিগারেশন প্রকাশ করা হয়েছে। Poco F4 Pro ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ – এই তিনটি ভ্যারিয়েন্টে আসতে পারে। উল্লেখযোগ্যভাবে, এই মডেলটি ভারতে Xiaomi 12X Pro বা Redmi K50 Pro+ নামেও লঞ্চ হতে পারে বলে জল্পনা চলছে। সেক্ষেত্রে, Poco F4 Pro-এ লেটেস্ট মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর এবং ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকতে পারে।

সঙ্গে থাকুন ➥