Poco M2 কেনার সুবর্ণ সুযোগ, এবার থেকে পাওয়া যাবে ওপেন সেলে

Avatar

Published on:

কয়েকসপ্তাহ আগেই ভারতে লঞ্চ হয়েছিল Poco M2। এই ফোনটি Flipkart থেকে ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছিলো। অর্থাৎ একটি নির্দিষ্ট দিনের নির্দিষ্ট সময়ে ফোনটি কেনা যেত। এর পরে কিনতে চাইলে আর ফোনটি পাওয়া যেত না। কিন্তু পোকো ফ্যানদের এই সমস্যা থেকে মুক্তি দিতে কোম্পানির তরফে ঘোষণা করা হয়েছে, আগামীকাল অর্থাৎ ৩০ সেপ্টেম্বর দুপুর ১২ টা থেকে পোকো এম ২ ওপেন সেলে পাওয়া যাবে। ফলে আপনি এবার থেকে যখন ইচ্ছা কিনতে পারবেন ৬ জিবি র‌্যামের সবচেয়ে সস্তা এই ফোনটি।

ওপেন সেলে Poco M2 এর ওপর বিভিন্ন অফারের সুবিধা নিতে পারবে ক্রেতারা। যেমন ICICI Bank এর ক্রেডিট কার্ডধারীরা ৭৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবে। আবার ওই ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা ইএমআই ট্রানজাকশনে ৭৫০ টাকা ছাড় দেওয়া হবে। এছাড়া Visa Card এর মাধ্যমে পেমেন্ট করলে পরবর্তীতে ৫০ টাকা ইলেকট্রনিক গিফট ভাউচার পাওয়া যাবে। ফোনটি নো কস্ট ইএমআই বিকল্পেও কেনা যাবে।

POCO M2 দাম

পোকো এম ২ এর ভারতে দাম ১০,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১২,৪৯৯ টাকা। পিচ ব্ল্যাক, স্লেট ব্লু ও ব্রিক রেড – এই তিন কালার বিকল্পে ফোনটি কিনতে পারবেন।

POCO M2 স্পেসিফিকেশন

এই ফোনে ওয়াটারড্রপ নচ ডিজাইন সহ ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি প্যানেলের দেওয়া হয়েছে। পোকো এম ২ ফোনে হালকা বেজেল উপলব্ধ এবং ডিসপ্লের প্রটেকশনের জন্য আছে কর্নিং গরিলা গ্লাস ৩। ডুয়েল টোন ডিজাইনের পোকো এম ২ ফোনে পাবেন মিডিয়াটেক হেলিও জি৮০ অক্টা কোর প্রসেসর। POCO M2 ফোনে কোম্পানি এআই কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দিয়েছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। পিছনের ক্যামেরা দিয়ে ৩০ এফপিএস এ ১০৮০পি ভিডিও রেকর্ড করা যাবে। ভিডিও কল ও সেলফির জন্য ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ইন স্ক্রিন এআই ক্যামেরা রয়েছে।

POCO M2 ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এতে ১৮ ওয়াট কুইক চার্জার ৩.০ সাপোর্ট করবে। যদিও বক্সের মধ্যে ১০ ওয়াট ফাস্ট চার্জার উপলব্ধ। চার্জিংয়ের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার আছে। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে পাবেন অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ ইউআই।

সঙ্গে থাকুন ➥