২০ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ এবং ENC সাপোর্ট সহ লঞ্চ হল Realme Buds Q2

Avatar

Published on:

স্মার্টফোনের পাশাপাশি Realme-র অডিও প্রোডাক্ট এবং স্মার্টওয়াচ এখন যথেষ্ট জনপ্রিয়। এই জনপ্রিয়তা আরও বাড়াতে সংস্থাটি সোমবার চীনে অফিশিয়ালি লঞ্চ করল রিয়েলমি নতুন একটি অডিও প্রোডাক্ট, Buds Q2 ট্রুলি ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাড। যদিও এর আগে এশিয়ান মার্কেট অর্থাৎ ভারত এবং পাকিস্তানের মতো দেশে লঞ্চ হয়েছে Buds Q2। তবে স্পেসিফিকেশনের দিক থেকে দেখতে গেলে চিনে লঞ্চ হওয়া নয়া এই ইয়ারফোনটি ভারতে উপলব্ধ Q2 Neo-র রিব্যান্ডেড ভার্সন। নতুন এই ইয়ারবাডটি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ছাড়াও এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচারযুক্ত। চলুন এক নজরে দেখে নেওয়া যাক Realme Buds Q2 দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Realme Buds Q2 দাম ও লভ্যতা

চীনে এই ইয়ারবাডটির দাম ধার্য হয়েছে ১৬৯ ইউয়ান (প্রায ২০০০় টাকা)। বর্তমানে ইয়ারবাডটি চীনের জনপ্রিয় ই-কমার্স সাইট JD.COM-এ উপলব্ধ । নয়া ইয়ারবাডটি ব্ল্যাক, ব্লু এবং গ্রীন কালার অপশনে বেছে নিতে পারবেন ক্রেতারা।

Realme Buds Q2 ফিচার ও স্পিসিফিকেশন

রিয়েলমি বাডস কিউ ২, ১০এমএম ডাইনামিক ড্রাইভার সহ এসেছে, যা দুর্দান্ত বেস (Bass) সরবরাহ করবে। শুধু তাই নয়, এতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC) ফিচার উপলব্ধ , যা বাইরের নয়েজকে হ্রাস করে। এছাড়া প্রয়োজনে ব্যবহারকারীরা বাইরের নয়েজ শুনতে চাইলে ট্রান্সপারেন্ট মোড এনাবল করতে পারেন। মোবাইল গেমিংয়ের জন্য এতে রয়েছে একটি নির্দিষ্ট মোড, যা খেলার সময় অডিও এবং ভিডিওর মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে সাহায্য করে।

এছাড়া, Realme Buds Q2-র বাডগুলি স্বতন্ত্রভাবে ৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করে এবং চার্জিং কেস সমেত এটি ২০ ঘন্টা অডিও প্লেব্যাক দিতে সক্ষম । সংস্থার দাবি, মাত্র ১০ মিনিট চার্জ দিয়ে এটি দু’ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যায়। এছাড়া এতে রয়েছে ব্লুটুথ ৫.০ সাপোর্ট।

সঙ্গে থাকুন ➥