Poco, Xiaomi, Vivo, Oppo-র পর এবার ৩১ জুলাই পর্যন্ত প্রোডাক্টের ওয়ারেন্টি বাড়ালো Realme

Avatar

Published on:

করোনার দ্বিতীয় সংক্রমণে ভয়াবহভাবে বিপর্যস্ত ভারতবর্ষের পাশে যেভাবে একে একে স্মার্টফোন কোম্পানিগুলি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল, ঠিক সেভাবেই তারা এবার প্রোডাক্টের ওয়ারেন্টির মেয়াদ বাড়িয়ে ইউজারদের সহায়তা করে চলেছে। করোনার দ্বিতীয় সংক্রমণের ভয়াবহতা রুখতে বর্তমানে ভারতের অধিকাংশ জায়গাতেই চলছে আংশিক অথবা সম্পূর্ণ লকডাউন। তাই এই সময়ে যে সকল প্রোডাক্টের ওয়ারেন্টির মেয়াদ শেষ হচ্ছে, ইউজারদের সুবিধার্থে ইতিমধ্যেই Poco, Xiaomi, Vivo, Oppo-র মতো সংস্থাগুলি তাদের প্রোডাক্টের ওয়ারেন্টি বাড়িয়ে দিয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হল Realme-র নাম।

BBK মালিকানাধীন কনজিউমার টেকনোলজি ব্র্যান্ড Realme ঘোষণা করেছে যে, যেসব প্রোডাক্টের ওয়ারেন্টির মেয়াদ ১ মে থেকে ৩০ জুনের মধ্যে শেষ হবে, সেগুলির সময়সীমা ৩১ জুলাই পর্যন্ত বর্ধিত করা হচ্ছে। সংস্থাটি টুইটারে ঘোষণা করেছে যে, এই কঠিন পরিস্থিতিতে ব্যবহারকারীদের নিরাপত্তা ও সুরক্ষার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য যে, চিরপ্রতিদ্বন্দ্বী Xiaomi তার প্রোডাক্টের ওয়ারেন্টি দুই মাস বাড়ানোর কথা ঘোষণা করার একদিন পরে Realme-র পক্ষ থেকে এই পদক্ষেপ নেওয়া হল। এছাড়াও আরও দুটি BBK মালিকানাধীন স্মার্টফোন ব্র্যান্ড Oppo এবং Vivo-ও সম্প্রতি তাদের প্রোডাক্টের ওয়ারেন্টি বাড়ানোর কথা ঘোষণা করেছে।

যারা জানেন না তাদের বলে রাখি, Vivo তার প্রোডাক্টগুলির ওয়ারেন্টি ৩০ দিন বাড়িয়ে দিয়েছে। এর পাশাপাশি মঙ্গলবার Oppo-র তরফ থেকে জানানো হয়েছে যে, যে সকল Oppo প্রোডাক্টের ওয়ারেন্টির মেয়াদ লকডাউন পিরিয়ডে ফুরোচ্ছে, সংস্থার তরফ থেকে সেগুলির সময়সীমা ৩০ জুন পর্যন্ত বাড়িয়ে দেওয়া হয়েছে। Xiaomi-র সাব-ব্র্যান্ড Poco-ও ঘোষণা করেছে যে তারা তাদের স্মার্টফোনের ওয়ারেন্টি দুই মাস বাড়িয়ে দিচ্ছে।

বর্তমানে দেশে করোনার দ্বিতীয় সংক্রমণজনিত দুর্বিষহ পরিস্থিতিকে প্রত্যক্ষ করে কোম্পানিগুলির তরফ থেকে নেওয়া এই সিদ্ধান্ত ইউজারদের পক্ষে যথেষ্ট সহায়ক তো বটেই, এবং একইসাথে যথেষ্ট প্রশংসাসূচক এবং বিচক্ষণতার সাক্ষ্য বহন করে। এই প্রাণঘাতী ভাইরাসের সংক্রমণের মাত্রাকে কমানোর জন্য ভারতবর্ষের অধিকাংশ জায়গাতেই বর্তমানে আংশিক বা সম্পূর্ণ লকডাউন চলছে এবং এরই মধ্যে ইউজারদের সুবিধার্থে নেওয়া এই পদক্ষেপ যথেষ্ট প্রাসঙ্গিক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥