ফোন, টিভি ও অন্য গ্যাজেটের ওপর দারুন ছাড়, চলছে রিয়েলমি ফেস্টিভ ডেজ সেল

Avatar

Published on:

ই-কমার্স সাইটগুলি পুজোর মরসুমে দুর্দান্ত সেলের আয়োজন তো করছেই, তবে পিছিয়ে নেই স্মার্টফোন কোম্পানিগুলিও। তারাও তাদের নিজস্ব প্রোডাক্টের ওপর ডিসকাউন্ট অফারের ঘোষণা করছে। গত ২৯ অক্টোবর থেকে শুরু হয়েছে Realme Festive Days সেল। এই সেল আগামী ৪ নভেম্বর শেষ হবে। এই সেলে রিয়েলমির স্মার্টফোন, গ্যাজেট, টিভি প্রভৃতির ওপর ছাড় তো পাবেনই, এর পাশাপাশি ব্যাংক অফারের সুবিধাও উপলব্ধ। আসুন রিয়েলমি ফেস্টিভ ডেজ সেলের বিভিন্ন অফার সম্পর্কে জেনে নিই।

Realme Festive Days সেলের অফার

এই সেলে HDFC ব্যাংকের কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। এই সুবিধা EMI ট্রানজাকশনের ওপরও উপলব্ধ। আবার Freecharge এর মাধ্যমে পেমেন্ট করলে ফ্লাট ৭৫ টাকা ডিসকাউন্ট মিলবে। ১০০ শতাংশ পর্যন্ত সুপারক্যাশ পাবে MobiKwik ইউজাররা।

অফারের কথা বললে এই সেলে Realme C15, Realme C12, Realme C11 ফোনগুলি যথাক্রমে ৮,৪৯৯ টাকা, ৭,৯৯৯ টাকা ও ৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই ফোনগুলির ওপর ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আবার ১,০০০ টাকা ডিসকাউন্টে কেনা যাবে Realme Narzo 20 Pro ফোনটি। অন্যদিকে ১০,৪৯৯ টাকা ও ৮,৪৯৯ টাকা যথাক্রমে দাম রাখা হয়েছে Realme Narzo 20 ও Realme Narzo 20A এর।

রিয়েলমি ফেস্টিভ ডেজ সেলে Realme Smart TV (৪৩ ইঞ্চি) ২২,৯৯৯ টাকার বদলে কেনা যাবে ২১,৯৯৯ টাকায়। আবার ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে Realme Smart TV (৩২ ইঞ্চি)। এই সেলে Realme Watch বিক্রি হচ্ছে ২,৯৯৯ টাকায়। এই স্মার্টওয়াচের ওপর ১,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আবার Realme Buds Air Neo ২,৯৯৯ টাকার বদলে কেনা যাবে ১,৯৯৯ টাকায়। মাত্র ৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে Realme Band। এছাড়াও অন্যান্য অফার জানতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥