Realme GT Neo 2 ভারতে আসছে ১২ জিবি পর্যন্ত র‌্যাম সহ, ফাঁস হল কালার ভ্যারিয়েন্টও

Avatar

Published on:

ভারতীয় বাজারে হোক বা চীনের বাজারে, রিয়েলমি প্রতি মাসেই নতুন স্মার্টফোন লঞ্চ করা যেন অভ্যাসে পরিণত করে ফেলেছে। সংস্থাটি এবার এ দেশে Realme GT Neo 2 বলে একটি প্রিমিয়াম হ্যান্ডসেটে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যা গত মাসে চীনের বাজারে আত্মপ্রকাশ করেছিল। Realme GT Neo 2-এর ল্যান্ডিং পেজ ইতিমধ্যেই লাইভ হয়েছে। সেই পেজে কয়েকটি ফিচারও উল্লেখ করা হয়েছে। যদিও Realme GT Neo 2 ঠিক কবে ভারতে লঞ্চ হবে, সেই নিয়ে এখনও মুখে কুলুপ এটে বসে আছে সংস্থা। তবে একটি অনলাইন রিপোর্টের মাধ্যমে Realme GT Neo 2-এর ভারতীয় ভ্যারিয়েন্টের র‌্যাম ও স্টোরেজ কনফিগারেশন অফিসিয়াল লঞ্চের আগেই ফাঁস হয়েছে।

Realme GT Neo 2: র‌্যাম ও স্টোরেজ

৯১মোবাইলসের রিপোর্ট থেকে জানা গিয়েছে, রিয়েলমি জিটি নিও ২ ভারতে ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে পাওয়া যাবে। অর্থাৎ চীনে উপলব্ধ ৮ জিবি র‌্যাম ২৫৬ জিবি স্টোরেজের মেমরি ভ্যারিয়েন্টটি ভারতে আসবে না।

Realme GT Neo 2: দাম ও কালার

রিয়েলমি জিটি নিও ২-এর দাম এ দেশে ৩০ হাজার টাকার কাছাকাছি রাখা হবে বলে আশা করা যায়। ফোনটি নিও ব্ল্যাক, নিও গ্রীন, ও নিও ব্লু রঙের বিকল্পে আসবে।

Realme GT Neo 2: স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি নিও ২-এর চাইনিজ ভ্যারিয়েন্টে ৬.৬২ ইঞ্চি ফুল এইচডি প্লাস Samsung E4 অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ, টাচ স্যাম্পলিং রেট ৬০০ হার্টজ, এবং পিক ব্রাইটনেস ১৩০০ নিটস। ফোনটি ৭ জিবি পর্যন্ত অতিরিক্ত ডায়নামিক র‌্যাম সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য ফোনে ফ্ল্যাগশিপ গ্রেড স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর দেওয়া হয়েছে।

রিয়েলমি জিটি নিও ২-এর রিয়ার প্যানেলে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ – ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনের পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১-ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে রান করে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি মাত্র ৩৬ মিনিটে ০-১০০ শতাংশ চার্জ হয়ে যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥