Realme Narzo 50 5G ফোনে থাকবে 2D ডিজাইন, লঞ্চের আগে ফাঁস রেন্ডার

Avatar

Published on:

Realme Narzo 50 5G আগামী ১৮ মে ভারতে লঞ্চ হবে। ইতিমধ্যেই ফোনটির গুরুত্বপূর্ণ কিছু ফিচার সম্পর্কে জানা গেছে। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর দ্বারা চালিত হতে পারে। পাশাপাশি আজ Realme Narzo 50 5G ফোনের রেন্ডার ফাঁস হয়েছে। এখান থেকে আসন্ন ডিভাইসটির ডিজাইন সম্পর্কে ধারণা লাভ করা গেছে। ফোনটি 2D ডিজাইন সহ আসবে।

Realme Narzo 50 5G ফোনের রেন্ডার ফাঁস

Digit, সূত্র মারফত তথ্য পেয়ে রিয়েলমি নারজো ৫০ ৫জি ফোনের রেন্ডার শেয়ার করেছে। তাদের দাবি এই ফোনটি ৮মিমি পুরু হবে। আবার এতে ২ডি (2D) ডিজাইন দেখা যাবে, যা কেভলার স্পিড টেক্সচার ডিজাইন থেকে অনুপ্রাণিত। এর একটি ব্লু কালার ভার্সন আসবে, যার ব্যাক প্যানেলে ‘স্ট্রিপ টেক্সচার প্যাটার্ন’ থাকবে, আর নীচে বাম দিকে Narzo লোগো দেখা যাবে।

এছাড়া রিয়েলমি নারজো ৫০ ৫জি ব্ল্যাক কালার অপশনেও পাওয়া যেতে পারে। ফোনটি আয়তকার রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে। যার মধ্যে ডুয়েল এলইডি ফ্ল্যাশ সহ দুটি ক্যামেরা সেন্সর দেওয়া হবে। উল্লেখ্য, আগের একটি রিপোর্টে বলা হয়েছিল, রিয়েলমি নারজো ৫০ ৫জি দুটি কালার ভ্যারিয়েন্টের মধ্যে বেছে নেওয়া যাবে – হাইপার ব্ল্যাক ও হাইপার ব্লু।

Realme Narzo 50 5G এর সম্ভাব্য স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ৫০ ৫জি ফোনে থাকতে পারে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এতে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর। ফোনটি ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনে পাওয়া যেতে পারে।

পাওয়ার ব্যাকআপের জন্য Realme Narzo 50 5G ফোনে দেওয়া হতে পারে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফটোগ্রাফির জন্য এতে থাকবে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে দেওয়া হতে পারে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥