Realme Q3 Pro Carnival Edition ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ও স্ন্যাপড্রাগন প্রসেসর সহ লঞ্চ হল

Avatar

Published on:

রিয়েলমি গত মাসে তাদের কিউ সিরিজের নতুন তিনটি ফোন, Realme Q3 Pro 5G, Realme Q3 5G, এবং Realme Q3i 5G লঞ্চ করেছিল। এরমধ্যে প্রো মডেলটির জন্য আজ একটি স্পেশাল এডিশন নিয়ে আসলো কোম্পানি। Realme Q3 Pro Carnival Edition নামে আসা স্পেশাল ভার্সনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৮জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। যেখানে গতমাসে লঞ্চ হওয়া রিয়েলমি কিউ ৩ প্রো ৫জি ফোনে মিডিয়াটেক ডায়মেনসিটি ১১০০ প্রসেসর ছিল। আসুন Realme Q3 Pro Carnival Edition এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Realme Q3 Pro Carnival Edition এর দাম

রিয়েলমি কিউ ৩ প্রো কার্নিভাল এডিশন-এর দাম ১,৭৯৯ ইউয়ান, যা প্রায় ২০,৪০০ টাকা। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। ফোনটি দুটি কালারে এসেছে-ক্যাসল স্কাই ও ফরেস্ট ব্ল্যাক। গ্লোবাল মার্কেটে এই ফোনটি ভিন্ন নামে লঞ্চ হতে পারে। যদিও এ সম্পর্কে কোম্পানির তরফে কিছুই জানানো হয়নি।

Realme Q3 Pro Carnival Edition এর স্পেসিফিকেশন

রিয়েলমি কিউ ৩ প্রো কার্নিভাল এডিশন ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) AMOLED ডিসপ্লে সহ এসেছে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ৬০০ নিটস পিক ব্রাইটনেস অফার করবে। আবার এই ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ডিসপ্লেটির ডিজাইন পাঞ্চ হোল, যার কাট আউটের মধ্যে এফ/২.৫ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা অবস্থিত।

Realme Q3 Pro Carnival Edition অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে চলবে। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৮জি প্রসেসর। সাথে আছে অ্যাড্রেনো ৬২০ জিপিইউ। ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যার সাথে ৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট রয়েছে।

রিয়েলমি কিউ ৩ প্রো কার্নিভাল এডিশন-এর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। অন্য দুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডুয়েল সিম সাপোর্ট, 5G, ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই ৫, ব্লুটুথ ৫.১, ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥