Realme V21 নামে আসছে RMX3575/6 মডেল নম্বরের স্মার্টফোন, থাকবে 5000mah ব্যাটারি

Avatar

Published on:

রিয়েলমির একটি আপকামিং মিড-রেঞ্জ স্মার্টফোনের বিষয়ে তথ্য সামনে এল‌। Realme RMX3575 মডেল নম্বরের একটি হ্যান্ডসেট চীনের TENAA অথোরিটির শংসাপত্র পেয়েছে বলে জানা গিয়েছে। একইসাথে আরও একটি ডিভাইস Realme RMX3576 মডেল নম্বরের সাথে TENAA দ্বারা অনুমোদিত হয়েছে। প্রকাশিত ছবিতে দেখা যাচ্ছে, ওই হ্যান্ডসেটদ্বয়ের ডিজাইন একইরকম। আবার স্পেসিফিকেশনগুলিরও মিল রয়েছে। এতএব, এটি একই স্মার্টফোনের দু’টো ভ্যারিয়েন্ট বলে মনে করা হচ্ছে।

Realme RMX3575/6 স্পেসিফিকেশন

টেনার লিস্টিং অনুযায়ী, নামহীন রিয়েলমি স্মার্টফোনটির দুই ভ্যারিয়েন্টে ৬.৬ ইঞ্চি টিএফটি ডিসপ্লে রয়েছে। যা ৭২০x১৬১২ পিক্সেল রেজোলিউশন অফার করে। সিকিউরিটির জন্য পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ইন্টিগ্রেট করা। ডিভাইসটি খুব সম্ভবত অ্যান্ড্রয়েড ১২-এর সাথে আসবে‌।

Realme RMX3575/6 -এর অভ্যন্তরে রয়েছে ২.২ গিগাহার্টজ প্রসেসর‌। এটি ৪ জিবি / ৬ জিবি / এবং ৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টে লঞ্চ হতে পারে। স্মার্টফোনটির ব্যাক প্যানেলে ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ আছে। পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

টিপস্টার হোয়াইল্যাবের রিপোর্ট অনুযায়ী, Realme RMX3575/6- চীনে Realme V21 নামে লঞ্চ হতে পারে‌‌।এই বাজেট-ফ্রেন্ডলি 5G স্মার্টফোনে Dimensity 700 প্রসেসর থাকবে বলে অনুমান করা যায়। টেনার শংসাপত্র পাওয়ার অর্থ Realme V21 শীঘ্রই আত্মপ্রকাশ করতে পারে।

সঙ্গে থাকুন ➥