দাম শুরু মাত্র ৬,৯৯৯ টাকা থেকে, Reamle, Samsung, Vivo-র ১০ হাজার টাকার কমের ফোনগুলি দেখে নিন

Avatar

Published on:

প্রিমিয়াম ফিচারের স্মার্টফোন ব্যবহার করার স্বপ্ন সকলেই দেখেন। কিন্তু, এই স্বপ্নকে বাস্তবায়িত করার পথে বাঁধা হয়ে দাঁড়ায় বাজেট। তাই আজ আমরা আপনাদের এমন কয়েকটি স্মার্টফোনের খোঁজ দেব, যেগুলির ফিচার হবে দুর্দান্ত; কিন্তু দাম থাকবে ১০,০০০ টাকার মধ্যেই। এই তালিকায়, Realme C11 (2021), Tecno Spark 7T, Samsung Galaxy M02, Panasonic Eluga I8 এবং Vivo Y1s-এর‌ মতো স্মার্টফোন সামিল আছে। এই প্রত্যেকটি ফোনে, ভালো ক্যামেরা সেটআপ, বেশি স্টোরেজ ক্যাপাসিটি, শক্তিশালী ব্যাটারি রয়েছে। ফলে অফিস মিটিং হোক বা অনলাইন ক্লাস, সমস্ত কাজে ব্যবহার করা যাবে এই ফোনগুলি।

১০,০০০ টাকার নীচে উপলব্ধ ৫টি সেরা বাজেট-রেঞ্জ স্মার্টফোনের তালিকা

Realme C11 (2021) : ৬,৯৯৯ টাকা

এটি রিয়েলমি সি১১ (২০২১) ফোনের ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম। রিয়েলমি সি১১ স্মার্টফোনে, ৬.৫ ইঞ্চির LCD ডিসপ্লে আছে। সাথে ক্যামেরা ফ্রন্টের ক্ষেত্রে, ৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার সেন্সর এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা থাকছে। যারা স্বল্প বাজেটের মধ্যে উন্নত ফিচার যুক্ত হ্যান্ডসেট কিনতে চান, তাদের জন্য এই স্মার্টফোনটি আদর্শ।

Tecno Spark 7T : ৯,৪৯৯ টাকা

বাজেট সেগমেন্টের এই স্মার্টফোনে ছবি তোলার জন্য ৪৮ মেগাপিক্সেল এআই (AI) প্রাইমারি সেন্সর যুক্ত একটি ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ আছে। একই সাথে, সেলফি বা ভিডিও চ্যাটিং -এর জন্য থাকছে, ইন-বিল্ট ফ্ল্যাশ লাইট সহ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটি ও প্রাইভেসি বজায় রাখতে এই লেটেস্ট স্মার্টফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে। টেকনো স্পার্ক ৭টি ফোনে ৬,০০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি আছে, যা দীর্ঘ সময় পর্যন্ত ডিভাইসকে সক্রিয় রাখবে।

Samsung Galaxy M02 : ৭,৯৯৯ টাকা

৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে যুক্ত স্যামসাং গ্যালাক্সি এম০২ স্মার্টফোনে, ডুয়েল রিয়ার ক্যামেরা (১৩ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল) সেটআপ এবং ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা আছে। উল্লেখিত মূল্য ফোনটির ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের।

Panasonic Eluga I8 : ৬,৯৯৮

প্যানাসনিক ব্র্যান্ডের এই স্মার্টফোনটি ফিচারে ভরপুর। ৬.২ ইঞ্চির এলুগা আই৮ স্মার্টফোনে, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার-সেন্সর এবং ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা আছে। এতে, ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ পেয়ে যাবেন ইউজাররা। আবার, পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৪,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা স্বল্প সময়ের চার্জে দীর্ঘ ব্যাটারি লাইফ অফার করবে।

Vivo Y1s : ৯,৪৯০ টাকা

এটি ভিভো ওয়াই১এস স্মার্টফোনের ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম। আকর্ষণীয় লুক ও স্লিম ডিজাইনের সাথে আসা এই স্মার্টফোনে, ৬.২২ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে। ক্যামেরা ফ্রন্টের ক্ষেত্রে, ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। ১০,০০০ টাকার মধ্যে এই ভিভো স্মার্টফোনটি সেরা বিকল্প হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥