Redmi 9C ফোনের ১২৮ জিবি মেমোরি ভ্যারিয়েন্ট লঞ্চ হল, দাম ১০ হাজার টাকারও কম

Avatar

Published on:

Xiaomi গতবছর মালয়েশিয়ায় Redmi 9C স্মার্টফোনটি লঞ্চ করেছিল। বাজেটফ্রেন্ডলি এই ফোনটি সেইসময় ২ জিবি/৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি/৬৪ জিবি স্টোরেজ সহ এসেছিল। তবে গতকাল কোম্পানি এই ফোনের নতুন স্টোরেজ ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। এখন থেকে Redmi 9C ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ (4GB RAM + 128GB Storage) সহ পাওয়া যাবে। যদিও নতুন স্টোরেজ যোগ করা ছাড়া ফোনের স্পেসিফিকেশনে কোনো পরিবর্তন আনা হয়নি।

Redmi 9C এর দাম (4GB RAM + 128GB Storage)

রেডমি ৯সি ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ৪৯৯ মালয়েশিয়ান রিঙ্গিত, যা প্রায় ৮,৯০০ টাকার সমান। ফোনটি ব্লু ও অরেঞ্জ কালারে পাওয়া যাবে।

Redmi 9C এর স্পেসিফিকেশন ও ফিচার

রেডমি ৯সি পলিকার্বোনেট বডি সহ এসেছে। এই ফোনে আছে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস (৭২০×১৬০০ পিক্সেল) ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন ডিউ ড্রপ নচ, যার কাটআউটের মধ্যে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। আবার রেডমি ৯সি ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এই সেন্সরগুলি বর্গাকার আকৃতির ক্যামেরা মডিউলের মধ্যে অবস্থিত।

Redmi 9C স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনটি ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাওয়া যাবে ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত ৫০০০ এমএএইচ ব্যাটারি। ডুয়েল সিমের এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ অপারেটিং সিস্টেমে চলে। ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥