আগামীকাল লঞ্চ হবে ফ্ল্যাগশিপ ফোন Redmi K30S Extreme Commemorative Edition

Avatar

Published on:

আগামীকাল অর্থাৎ ২৭ অক্টোবর লঞ্চ করা হবে Redmi K30S Extreme Commemorative Edition। রেডমির জেনারেল ম্যানেজার Lu Weibing উইবো পোস্টে এই খবর জানিয়েছে। গত কয়েকমাস ধরে স্মার্টফোন প্রেমীদের কাছে চর্চার বিষয় ছিল Redmi K30S। এমনকি ফোনটিকে বেশ কয়েকটি সার্টিফিকেশন সাইটেও দেখা গেছে। তবে রেডমির জেনারেল ম্যানেজার জানিয়েছে, Redmi K30S নয়, তারা গ্লোবালি লঞ্চ হওয়া Mi 10T কে চীনে Redmi K30S Extreme Commemorative Edition নামে লঞ্চ করবে। এর পাশাপাশি তারা Double 11 এর সূচনা করবে।

Double 11 কি

কোম্পানির তরফে জানানো হয়েছে, “এইবছর ডাবল ১১ নিয়ে আসা হবে। আমরা সমস্ত চ্যানেলে ১ বিলিয়ন সাবসিডিজ সরবরাহ করব। এতে ৫০০ স্মার্ট প্রোডাক্ট থাকবে, যার লক্ষ্য প্রোডাক্টের ওপর বিপুল ডিসকাউন্ট দিয়ে সমস্ত মানুষকে স্মার্ট লাইফ উপহার দেওয়া। শাওমি বেশ কয়েকবছর ধরে ই-কমার্স সেলে শীর্ষে আছে। Double 11 হল একটি সেরিমনি ও ব্যাটেল। এই কারণেই আমরা ডাবল ১১ এ K30S Extreme Commemorative Edition লঞ্চ করতে চলেছি। যেটি একটি ফ্ল্যাগশিপ ফোন হবে।”

Redmi K30S Extreme Commemorative Edition এর স্পেসিফিকেশন

রেডমি কে৩০ এক্সট্রিম কমেমোরেটিভ এডিশন ৬.৬৭ ইঞ্চির পাঞ্চ-হোল ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে সহ আসবে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১৪৪ হার্টজ এবং পিক্সেল রেজোলিউশন হবে ১০৮০ x ২৪০০। এটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম বেসড MIUI 12 কাস্টম স্কিনে চলবে। এছাড়া থাকবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

প্রসেসরের কথা বললে, এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর থাকবে। এতে ৬ জিবি, ৮ জিবি ও ১২ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি, ২৫৬ জিবি ও ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজযুক্ত তিনটি ভ্যারিয়েন্ট দেখা যাবে। তবে এতে ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ডব্যবহার করা যাবে না।

অন্যদিকে, সেলফি তোলার জন্য এটিতে ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে। আবার পিছনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা (৬৪ মেগাপিক্সেল প্রাইমারী শুটার, ১৩ মেগাপিক্সেলের ওয়াইড এঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর) সেটআপ। এছাড়া দেওয়া হবে ৫,০০০ এমএএইচের ব্যাটারি, যার সাথে ৩৩ ওয়ার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। মনে করা হচ্ছে, এটি সিলভার এবং ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে।

সঙ্গে থাকুন ➥