Redmi Note 10 Lite শীঘ্রই ভারতে আসছে, থাকতে পারে ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা

Avatar

Published on:

Redmi Note 10 পরিবারে আরও একটি সদস্য যুক্ত হতে চলেছে। এখনও পর্যন্ত এই সিরিজের অধীনে ভারতে পাঁচটি ফোন এসেছে – Redmi Note 10, Note 10 Pro, Note 10 Pro Max, Note 10S, Note 10T 5G। তবে শীঘ্রই Redmi Note 10 Lite নামে আরেকটি ফোন লঞ্চ হবে বলে অনুমান করা হচ্ছে। কিন্তু আপনি যদি স্মার্টফোনপ্রেমী হয়ে থাকেন, তাহলে এই ফোনটি আপনার আগ্রহের যথাযথ পরিপূরক নাও হতে পারে। কেন এমন কথা বলছি? আসুন জেনে নিই…

Redmi Note 10 Lite লঞ্চ হতে চলেছে

জনপ্রিয় টিপস্টার, Kacper Skrzypek সম্প্রতি দুটি ছবি শেয়ার করেছেন। যার মধ্যে একটি ছবিতে 2109106A1I মডেল নম্বর দেখা গেছে। আবার দ্বিতীয় ছবি থেকে রেডমি নোট ১০ লাইট ফোনের নাম সামনে এসেছে, যার কোডনেম- “Curtana”।

প্রসঙ্গত, গত বছর ভারতে লঞ্চ হওয়া Redmi Note 9 Pro ফোনেরও কোডনেম ছিল “Curtana”। এই ফোনটি আবার অন্যান্য মার্কেটে Redmi Note 9S নামে লঞ্চ হয়েছিল। অর্থাৎ আসন্ন Redmi Note 10 Lite ফোনটি Redmi Note 9 Pro এর রিব্র্যান্ডেড ভার্সন হবে বলে টিপস্টার জানিয়েছেন।

Redmi Note 10 Lite এর স্পেসিফিকেশন

যেহেতু রেডমি নোট ১০ লাইট ফোনটি রেডমি নোট ৯ প্রো এর রিব্যাজড ভার্সন হবে, তাই এদের ফিচারের মধ্যে সামান্য পার্থক্য দেখা যেতে পারে। জানিয়ে রাখি, রেডমি নোট ৯ প্রো ফোনটি ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সিনেম্যাটিক ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ও ৫০২০ এমএএইচ ব্যাটারি সহ লঞ্চ হয়েছিল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥