Redmi Note 10 সিরিজে থাকবে 5G কানেক্টিভিটি, ১০৮ এমপি ক্যামেরা ও ফাস্ট চার্জিং

Published on:

গত কয়েকমাস ধরেই শোনা যাচ্ছে রেডমি তাদের নতুন নোট সিরিজ, Redmi Note 10 এর ওপর কাজ করছে। আগামী নভেম্বরে এই সিরিজ চীনে লঞ্চ হবে। এতদিন রেডমি নোট ১০ সিরিজ সম্পর্কে বিভিন্ন জল্পনা সামনে আসছিল। তবে আজ কোম্পানির দুটি ফোনকে চীনের 3C সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে। মনে করা হচ্ছে এই ফোনগুলি Redmi Note 10 সিরিজের ফোন হবে। সার্টিফিকেশন সাইটে ফোন দুটিকে M2007J22C এবং M2007J17C মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত করা হয়েছে।

3C সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেল Redmi Note 10 সিরিজের দুটি ফোন কে

3C সার্টিফিকেশন ওয়েবসাইট থেকে ফোন দুটির চার্জিং ক্যাপাসিটি সম্পর্কে জানা গেছে। এর মধ্যে M2007J22C ফোনে থাকবে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। আবার M2007J17C ফোনটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং ফিচারের সাথে আসবে। এছাড়াও এই দুটি ডিভাইস 5G হবে বলে জানা গেছে। এছাড়া আর কোনো তথ্য ফোনগুলি সম্পর্কে জানা যায়নি। এমনকি ফোনগুলির নামও উল্লেখ নেই।

এর আগে জানা গিয়েছিল Redmi Note 10 সিরিজে 5G এবং 4G ডিভাইস থাকবে। এর মধ্যে ৫জি ডিভাইসে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০ প্রসেসর থাকবে। আবার কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর সহ আসবে 4G ডিভাইসটি।

মনে করা হচ্ছে Redmi Note 10 Pro ফোনে থাকবে ১০৮ মেগাপিক্সেল GM2 সেন্সর। এই তথ্য যদি সত্যি হয় তাহলে, রেডমি নোট ১০ প্রো হবে প্রথম রেডমি ডিভাইস যেখানে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর ব্যবহার করা হবে। এর আগে রেডমি নোট ৯ সিরিজে কোম্পানি ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর ব্যবহার করেছিল।

সঙ্গে থাকুন ➥