Redmi Note 12 সিরিজ L16 কোডনেম সহ এপ্রিলে বাজারে আসছে, থাকবে 5G ও 4G কানেক্টিভিটির ফোন

Avatar

Published on:

Xiaomi-র সাব ব্র্যান্ড Redmi গতবছর অক্টোবর মাসে লঞ্চ করেছিল Redmi Note 11 সিরিজ। একে একে এই সিরিজের ফোনগুলি ভারতসহ বিশ্ব বাজারে পাওয়া যাচ্ছে। তবে এরই মধ্যে সংস্থাটি এই সিরিজের উত্তরসূরী নিয়ে কাজ শুরু করেছে। আজ্ঞে হ্যাঁ! Redmi Note 12 সিরিজ আগামী কয়েকমাসের মধ্যে আত্মপ্রকাশ করবে। জনপ্রিয় এক টিপস্টার এমন দাবি করেছেন।

Redmi Note 12 সিরিজের উপর কাজ শুরু হয়েছে

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন জানিয়েছে, রেডমি নোট ১২ সিরিজের উপর কাজ করছে রেডমি। এই সিরিজের কোডনেম L16। টিপস্টার আরও বলেছেন যে, রেডমি কে৫০ সিরিজের পর রেডমির নোট সিরিজ প্রধান প্রোডাক্ট লাইনআপ হবে।

টিপস্টারের আরও দাবি, রেডমি নোট ১২ প্রো প্লাস ফোনটির কোডনেম রাখা হতে পারে L16U। উল্লেখ্য, এর আগে Xiaomiui তাদের রিপোর্টে L16 সিরিজের ডিভাইসগুলি দ্রুত বাজারে আসবে বলে জানিয়েছিল। খুব সম্ভবত এপ্রিল মাসে লঞ্চ হতে পারে রেডমি নোট ১২ সিরিজ।

যদিও এখনও এই আসন্ন সিরিজ সম্পর্কে খুব বেশি কিছু জানা যায়নি। তবে আশা করা যায় Redmi Note 12 সিরিজের অধীনে 5G ও 4G কানেক্টিভিটির ফোন আসবে। আবার এই সিরিজের ফোনগুলিতে অ্যামোলেড ডিসপ্লে ও ১০৮ মেগাপিক্সেল পর্যন্ত প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকতে পারে। ফোনগুলি ৬৭ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসতে পারে।

সঙ্গে থাকুন ➥