RedmiBook ল্যাপটপ ভারতে আসছে ৩ আগস্ট, দুর্দান্ত পারফরম্যান্সের অভিজ্ঞতা পেতে আপনি তৈরি তো?

Avatar

Published on:

জল্পনা ছিলই যে, Xiaomi -এর সাব ব্র্যান্ড Redmi ভারতে তাদের প্রথম ল্যাপটপ লঞ্চ করতে চলেছে। সেই মতোই রেডমি গতকাল তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এই ল্যাপটপের লঞ্চের তারিখ নিশ্চিত করেছে। আগামী ৩ আগস্ট ভারতে RedmiBook ল্যাপটপ লঞ্চ হতে চলেছে। প্রসঙ্গত, গত বছর Mi Notebook সিরিজকে লঞ্চ করার মাধ্যমে শাওমি ভারতীয় ল্যাপটপ মার্কেটে প্রবেশ করেছিল। এখন তারা তাদের আরেক সাব ব্র্যান্ড, রেডমির ল্যাপটপ ভারতে আনতে চলেছে।

RedmiBook লঞ্চ হতে চলেছে আগামী মাসে

রেডমি ইন্ডিয়া তাদের বিভিন্ন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ভারতে রেডমিবুক লঞ্চের তারিখ নিশ্চিত করেছে। পাশাপাশি তারা একটি পোস্টে লিখেছে, “গত বছর রেডমি, ফোন-প্লাস স্ট্রাটেজি অনুসরণ করে কেবল ‘স্মার্টফোন ব্র্যান্ড’ তকমা থেকে বেরিয়ে এসেছিল। আমরা এমন কিছু প্রোডাক্ট লঞ্চ করেছিলাম যা আপনাদের ফোন এবং লাইফস্টাইলকে পরিপূর্ণ করে তুলবে। এই প্রোডাক্টগুলির মধ্যে অন্তর্ভুক্ত ছিল- পাওয়ার ব্যাঙ্ক, ইয়ারবাড ও স্মার্ট ব্যান্ড। এই বছর, আমরা আরো একধাপ এগিয়ে স্মার্ট টেলিভশন সেগমেন্টে প্রবেশ করতেও উদ্যোগ নিয়েছিলাম। এখন, আমাদের কাছে খুব আকর্ষণীয় কিছু আছে নিয়ে আসার জন্য। আপনি কি #SuperStartLife শুরু করতে প্রস্তুত #RedmiBook -এর সাথে?” এককথায় বললে, এই একটি পোস্টের মাধ্যমে রেডমি তাদের যাবতীয় বিদ্যমান এবং আপকামিং প্রোডাক্টের প্রচার করেছে।

এরই সাথে টুইটারে আরেকটি টিজার পোস্টারও দেখা গেছে। যার থেকে জানা যাচ্ছে, আসন্ন রেডমিবুক সিরিজের ল্যাপটপ ক্লাসিক ডিজাইনের সাথে লঞ্চ হতে চলেছে। এর ডিসপ্লের চারদিকে, বিশেষত নিচের দিকে পুরু বেজেল দেখা যাবে। আবার ব্র্যান্ডের লোগো দেখা যাবে ডিসপ্লের নিম্নাংশে থাকা পুরু বেজেলের মধ্যিখানে। এছাড়া রেডমিবুক ল্যাপটপের আর কোনো ফিচার বা স্পেসিফিকেশন জানা যায়নি।

RedmiBook Laptop India launch confirmed on August 3

RedmiBook Laptop এর জন্য মাইক্রোসাইট তৈরি করা হয়েছে

শাওমি ইতিমধ্যেই তাদের mi.com ওয়েবসাইটে রেডমিবুক সিরিজের ল্যাপটপের প্রচারকার্যের জন্য একটি মাইক্রোসাইট তৈরী করেছে। এই সাইটে গেলেই দেখা যাবে, “গ্রাজুয়েটিং স্কুল, সেলিব্রেটিং প্রমোশন? নতুন ব্যবসা শুরু করছেন বা সৃজনী দক্ষতাকে উন্নত করতে চান? স্বপ্ন যাই হোক না কেন, আপনি চেষ্টা চালিয়ে যান.. সুপার স্টার্ট লাইফের জন্য রেডমিবুক আছে।” -এইরূপ প্রেরণা যোগানকারী ট্যাগলাইন।

প্রসঙ্গত, চীনে ইতিমধ্যেই রেডমিবুক সিরিজের বেশ কয়েকটি ল্যাপটপ লঞ্চ হয়েছে। যার মধ্যে রয়েছে- RedmiBook, RedmiBook Air এবং RedmiBook Pro সিরিজের ল্যাপটপ। সম্প্রতি পর্দা সরানো হয়েছে RedmiBook Pro 14 এবং RedmiBook Pro 15 এর ওপর থেকে। যেখানে এএমডি রাইজেন এবং ১১ তম প্রজন্মের ইন্টেল কোর প্রসেসর রয়েছে। আশা করা হচ্ছে এই ল্যাপটপ দুটি ভারতে আনা হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥